শরণখোলা থানার উদ্যোগে ডেঙ্গু বিরোধী গনচেতনতা মূলক র‍্যালী ও সমাবেশ অনুষ্ঠিত।

0
15

নাজমুল ইসলাম শরণখোলা প্রতিনিধিঃ শরণখোলা থানার উদ্যোগে ডেঙ্গু বিরোধী গনচেতনতা মূলক র‍্যালী ও সমাবেশ আজ সকাল ১১ টার দিকে বাগেরহাট জেলার শরণখোলা থানার অফিসার ইনচার্জ জনাব দিলীপ কুমার সরকারের নেতৃত্বে শরণখোলা উপজেলার সাধারণ জনগণ ও আনোয়ার হোসেন মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে ডেঙ্গু বিরোধী সচেতনতামূলক কর্মসূচি পালন করেন শরণখোলা থানা পুলিশ।

শনিবার (৩ আগষ্ট ) বেলা ১১টার দিকে রেলীটি শরণখোলা থানা হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে আনোয়ার হোসেন মাধ্যমিক বিদ্যালয়ের বিভিন্ন ক্লাসে গিয়ে সচেতনতামূলক বক্তব্য রাখেন শরণখোলা থানার অফিসার ইনচার্জ জনাব দিলীপ কুমার সরকার,উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জনাব নুরুজ্জামান, আনোয়ার হোসেন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব আফজাল হোসেন (মানিক)সহ শরনখোলা থানার বিভিন্ন অফিসার বৃন্দ। এ সময় ওসি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন,ডেঙ্গু মুক্ত দেশ চাই, পরিস্কার পরিছন্নতার বিকল্প নেই, নিজ আঙ্গিনা পরিস্কার রাখি, সবাই মিলে সুস্থ থাকি,পরিবেশ রাখি পরিস্কার, বন্ধ করি মশার বিস্তার।

শিক্ষার্থীদের মাঝে তিনি আরো বলেন,পদ্মা সেতুতে মাথা ও রক্ত লাগবে এবং ছেলে ধরার বিষয়টি সম্পূর্ন গুজব। এ ধরনের গুজবে কান না দেওয়ার পরামর্শ দেন তি‌নি,কেউ যেন ছেলেধরা সন্দেহে কাউকে গণধোলাই না দেন। আইন নিজের হাতে তুলে নেয়া ফৌজদারি অপরাধ, স‌ন্দেহভাজন কোন ব্য‌ক্তি‌কে দেখলে প্রশাসনকে জানানোর জন্য অনুরোধ জানিয়েছেন। উক্ত সমাবেশে শিক্ষক সহ শত শত শিক্ষার্থী উপস্থিত ছিলেন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here