• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন

গোবিন্দগঞ্জে ১৮ দিন বয়সের কন্যা সন্তান কোলে নিয়ে মেম্বার চেয়ারম্যান  এর দ্বারে দ্বারে ঘুরেও মিলল  না যত্ন প্রকল্পের কার্ড

মিজানূর রহমান, গাইবান্ধার গোবিন্দগঞ্জ / ১৫৪ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ১৮ দিন বয়সের কন্যা সন্তান নিয়ে মেম্বার চেয়ারম্যান  এর দারে দারে ঘুরেও মিলল  না যত্ন প্রকল্পের কার্ড।
এ ঘটনাটি ঘটেছে উপজেলার হরিরামপুর ইউনিয়নের বড়দহ গ‍্রামে। জানা গেছে,উপজেলার  হরিরামপুর ইউনিয়নের বড়দহ গ‍্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে সাদা মিয়া একজন দিন মজুর কৃষক। অন‍্যের জমিতে কৃষি কাজ করে কোন মতে দিনাতিপাত করছে। জমি জমা বলতে বাড়ীর ভিটা ঘর ছাড়া এক শতক জমিও নাই।
এরই মধ‍্যে সাদা মিয়ার পরিবারে এক কন‍্যা সন্তানের জন্ম হয়। জন্মের পর থেকেই অর্থাভাবে শিশুকে পুষ্টিকর দুধ খাওয়াতে পারছে না।
এদিকে উপজেলার বিভিন্ন ইউনিয়নে গরীব শিশু দের জন‍্য যত্ন প্রকল্পের আওতায় ভাতা কার্ড দেয়া হবে বলে সাদা মিয়া জানতে পেরে একটি কার্ডের জন‍্য হরিরামপুর ইউপির মেম্বার চেয়ারম্যানের বাড়ী বাড়ী ঘুরেও কার্ড  না পেয়ে হথাশ হয়ে পড়ে।
সাদা মিয়া জানান, আমি গরীব অসহায়  টাকা দিতে পারব না জেনে আগে থেকেই মেম্বার চেয়ারম্যান বলে কোন কার্ড নাই। সব বিথরন করা হয়েছে।
সাদা মিয়ার স্ত্রী জেসমিন আক্তার বাধ‍্য হয়ে একটি কার্ডের আশায় উপজেলা নির্বাহী কর্মকতার বরাবরে আবেদন করেছে বলে জানা গেছে।
এ বিষয়টি সুষ্ঠু তদন্ত সাপেক্ষে প্রকৃত সুবিধা ভোগী জেসমিনের শিশু ভাতার কার্ড প্রদানে ব‍্যবস্থা নেয়ার দাবি সচেতন মহলের।


আরো পড়ুন