• শনিবার, ১৫ মে ২০২১, ০৪:২১ অপরাহ্ন

রাজাপুরে ইউপি সদস্য তারেকের নিজ অর্থায়নে ৯০০ পরিবারকে ইফতার সামগ্রী বিতরন

কামরুল হাসান মুরাদ, ঝালকাঠি প্রতিনিধি / ৫৫ Time View
Update : মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১

: ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার মঠবাড়ী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সফল ইউপি সদস্য মোঃ তরিকুল ইসলাম তারেক ব্যাক্তিগত উদ্যোগে নিজ অর্থায়নে করনায় ঘরমুখী কর্মহীন ৯০০ পরিবারের মাঝে পবিত্র মাহে রমজান উপলক্ষে উপহার ইফতার সামগ্রী বিতরন করেছেন। সোমবার (১২এপ্রিল) ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ৮০০ পরিবারের ও ইউনিয়নের বিভিন্ন ১০০ পরিবারের মাঝে স্বাস্থ্য বিধিমেনে বাড়ি বাড়ি গিয়ে ইফতার সামগ্রী পৌছে দেন ইউপি সদস্য তরিকুল ইসলাম তারেক।
জানা যায়, উপজেলার ৬ নং মঠবাড়ী ইউনিয়নের মানবতার ফেরিওয়ালা হিসেবে বেশ সুনাম অর্জন করেছেন ৬নং মঠবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগ’র সাধারণ সম্পাদক, ৬ নং ওয়ার্ডের সফল ইউপি সদস্য ও এক জন প্রতিষ্ঠিত ব্যবসায়ী মো:তরিকুল ইসলাম তারেক। আরো জানা যায়, তিনি এ পযর্ন্ত একাধিক বার ইউনিয়ন ওয়ার্ড বাসীর বাড়ী বাড়ী গিয়ে খাদ্য ও নগদ অর্থ দিয়ে সহায়তা দিয়েছেন। ইউনিয়ন বাসীর চলাচলের জন্য নিজ অর্থায়নে একাধিক রাস্তা সংস্কার করেছেন। তিনি প্রমান করেছেন, ইচ্ছে থাকলে সকল প্রতিকুলতা ভেঙ্গে মানুষের কল্যাণে এগিয়ে আসা যায়। প্রয়োজন শুধু মানসিকতা।
ইউপি সদস্য মোঃ তরিকুল ইসলাম তারেক বলেন, পবিত্র মাহে রমজান উপলক্ষে আমার ব্যাক্তিগত উদ্যোগে নিজ অর্থায়নে করনায় ঘরমুখী কর্মহীন ৯০০ পরিবারের মাঝে উপহার ইফতার সামগ্রী বিতরন করেছি। আমি আমার ইউনিয়নের সর্বস্তরের মানুষের কল্যানেই কাজ করে যাচ্ছি এবং খাদ্য সামগ্রী বিতরন অব্যহত থাকবে। আরো বলেন, আমি বিগতদিনে আমার ওয়ার্ড ও ইউনিয়ন বাসীর পাশে ছিলাম এবং যতদিন বেঁচে আছি ততদিনই মানুষের পাশে থাকব। প্রতি পরিবারের জন্য এক একটি প্যকেটে ইফতার সামগ্রীর মধ্যে আছে ১ কেজি ছোলা বুট,১ কেজি চিড়া,১ কেজি চিনি,আধা কেজি মুড়ি ,আধা কেজি খেজুর ও একটি ট্যাংক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category