• মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৩:৫৩ অপরাহ্ন
Headline
যেভাবে পাওয়া যাবে ‘লকডাউন মুভমেন্ট পাস লকডাউনে এলাকা না ছাড়তে ব্যাংক কর্মচারীদের কড়া নির্দেশ, বন্ধ ব্যাংক ! কাল থেকে সর্বাত্মক লকডাউন, নতুন বিধিনিষেধে যা করা যাবে, যা যাবে না নিজেদের চালানো তাণ্ডবের প্রতিবাদে হেফাজতের নায়েবে আমিরের পদত্যাগ, নতুন নায়েবে আমির মাওলানা আব্দুল্লাহ মোহাম্মদ হাসান ! কক্সবাজারে ‘দ্বিতীয় বিশ্বযুদ্ধকালীন’ ২ সহস্রাধিক গুলি উদ্ধার ঝিনাইদহে করোনায় আক্রান্ত হয়ে দুই নারীর মৃত্যু ! ‘যাদের কাছে জীবনের চেয়ে ধর্ম বড়, তাঁরা মেলায় গেছেন’ চট্টগ্রামে ব্যাংক কর্মকর্তার আত্মহত্যা, যুবলীগ নেতাসহ ৪ জনের বিরুদ্ধে মামলা আজ জাতির উদ্দেশে প্রধানমন্ত্রীর ভাষণ সন্ধ্যায় রাজধানীর থানায় থানায় বাঙ্কার, লাইট মেশিনগান পাহারা

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের একটি রিসোর্টে হেফাজত ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হকের সঙ্গে থাকা সেই নারীর পরিচয় মিলেছে।

অনলাইন ডেস্ক / ১৬ Time View
Update : রবিবার, ৪ এপ্রিল, ২০২১

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও গণমাধ্যমে বিষয়টি প্রচারের পর দেশজুড়ে তোলপাড় সৃষ্টি হাওয়ার পাশাপাশি জেলার বোয়ালমারী-আলফাডাঙ্গা উপজেলায় ঝর্ণা এখন টক অব দ্য টাউন।

জান্নাতের আগে বিয়ে হয়েছে, দুটি সন্তান আছে। একথা সবাই জানলেও দ্বিতীয় বিয়ের কোনও খবরই জানেন না এলাকাবাসী।

এদিকে সংবাদ পেয়ে সরেজমিনে রোববার সকালে ঝর্ণার গ্রামের বাড়িতে গিয়ে তার বাবা ওলিয়ার রহমান ও মা শিরীনা বেগমের সাথে কথা বলে জানা গেছে, তাদের মেয়ে জান্নাত আরা ঝর্ণার নয় বছর বয়সে বিয়ে হয়েছিলো হাফেজ শহীদুল ইসলাম ওরফে শহীদুল্লাহ নামে এক ব্যক্তির সাথে। তার বাড়ি বাগেরহাটের কচুড়িয়া এলাকায়। শহীদুল্লাহ্ ও ঝর্ণা দম্পতির আব্দুর রহমান (১৭) ও তামীম (১২) নামে দুই ছেলে সন্তান রয়েছে।

তারা জানান, পারিবারিক কলহের জেরে আড়াই বছর আগে শহীদুল্লাহ্ ও ঝর্ণার ডিভোর্স হয়। তারপরে দু’বছর আগে পরিবার থেকে পাত্র দেখে মেয়েকে বিয়ে দেওয়ার উদ্যোগ নিলে সে আবার বিয়ে করেছে বলে জানায়। তবে কাকে সে বিয়ে করেছে সে বিষয়ে পরিবারকে জানায়নি কখনো।

প্রথম স্বামী হাফেজ শহীদুল ইসলাম ওরফে শহীদুল্লাহর সাথে জান্নাত আরা ঝর্ণার পরিবারের কোনো যোগাযোগ আছে কি-না জানতে চাইলে তারা জানান, ডিভোর্সের পরে তার সঙ্গে আর কোনো যোগাযোগ রাখেনি তারা।

এ ব্যাপারে হাফেজ শহীদুল্লাহর সাথে যোগাযোগের কোনো মাধ্যম না পাওয়ায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মোনায়েম খান বলেন, ঝর্ণার বাবা ওলিয়ার রহমান একজন সহজ-সরল মানুষ। কামারগ্রাম চার নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি। তার মেয়ের আগে বিয়ে হয়েছে। তার দুই ছেলেও আছে, পরে বিয়ে হয়েছে কিনা জানি না। এলাকার কেউ জানে বলেও মনে হয় না।

উল্লেখ্য, শনিবার বিকেল তিনটায় নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের রয়্যাল রিসোর্টের পঞ্চম তলার ৫০১ নম্বর কক্ষে তাদেরকে অবরুদ্ধ করে স্থানীয় জনতা। পরে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category