• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৩৮ অপরাহ্ন

সুস্থ আছেন অভিনেতা আবুল হায়াত

অনলাইন ডেস্ক / ২০৬ বার পঠিত
আপডেট: রবিবার, ৪ এপ্রিল, ২০২১

প্রবীণ অভিনেতা আবুল হায়াত করোনায় আক্রান্ত হয়ে বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন। প্রবীণ এই অভিনেতা বর্তমানে হাসপাতালে সুস্থ আছেন বলে হাসপাতাল সুত্রে জানা গেছে।  আবুল হায়াতের মেয়ে মেয়ে নাতাশা হায়াত এদিকে জানিয়েছেন, আলহামদুলিল্লাহ! আব্বু বর্তমানে স্থিতিশীল থাকলেও এখনও হাসপাতালে রয়েছেন।  তিনি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন।

যারা এই কঠিন সময়ে পাশে এসেছেন খোঁজ নিচ্ছেন সবাইকে ধন্যবাদ জানিয়েছেন নাতাশা হায়াত। সবার কাছে তার জন্য দুয়া প্রার্থনা করেছেন নাতাশা। করোনা পজিটিভ হওয়ার পর গতকাল (বুধবার, ৩১ মার্চ) রাতে অল্প কিছু সিম্পটম নিয়ে আবুল হায়াতকে হাসপাতালে ভর্তি করানো হয়। তবে তিনি বেশ স্ট্যাবল আছেন। চিকিৎসকদের নজরদারিতে রয়েছেন বলে জানিয়েছিলেন নাতাশা ।

৭৬ বছর বয়সী অভিনেতা আবুল হায়াত ১৯৬৯ সাল থেকে টিভি নাটকে অভিনয় করছেন। দীর্ঘ ক্যারিয়ারে অসংখ্য নাটকের পাশাপাশি ‘আগুনের পরশমণি’, ‘জয়যাত্রা’, ‘গহীনে শব্দ’, ‘অজ্ঞাতনামা’সহ বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেছেন। দারুচিনি দ্বীপ’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য ২০০৭ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন আবুল হায়াত। গত ২৬ ডিসেম্বর তার অভিনীত সর্বশেষ ‘স্ফুলিঙ্গ’ চলচ্চিত্রটি মুক্তি পায়। করোনার মধ্যেই চলচ্চিত্রটির শুটিং করেছিলেন তিনি।


আরো পড়ুন