• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:২০ পূর্বাহ্ন

কোম্পানীগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদকের পদত্যাগের ঘোষণা !

অনলাইন ডেস্ক / ১৪২ বার পঠিত
আপডেট: শনিবার, ৩ এপ্রিল, ২০২১

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রভাষক গোলাম ছারওয়ার যুবলীগ থেকে পদত্যাগের ঘোষণা দিয়েছেন। সে মির্জা কাদেরের অনুসারী হিসেবে পরিচিত।

শুক্রবার (২ এপ্রিল) রাত ১০টার দিকে তিনি তার ফেইসবুক অ্যাকাউন্টে এক স্ট্যাটাসে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদকের পদ থেকে পদত্যাগের ঘোষণা দেন। তার এ পদত্যাগের ঘোষণায় উপজেলা আ.লীগের দু’গ্রুপের বিবদমান পাল্টাপাল্টি হামলা মামলা নিয়ে নতুন করে চলছে নানা আলোচনা সমালোচনা।

তবে তিনি স্ট্যাটাসে উল্লেখ করেন, আমি শারীরিক, মানসিক ও আর্থিক কারণে বিপর্যস্ত। তাই দলের কোন  ধরনের দায়িত্ব পালন করা সম্ভব নয় বিধায় দলের দায়িত্ব থেকে পদত্যাগ করলাম। যথাযথ কর্তৃপক্ষ কে পদত্যাগপত্র পেশ করবো।

এ বিষয়ে তার সাথে যোগাযোগ করলে তিনি স্ট্যাটাসের সত্যতা নিশ্চিত করে বলেন, আমি মানসিক ভাবে সিন্ধান্ত নিয়েছি আমি আর রাজনীতি করব না।  তিনি সকলের সাথে আলাপ করে তার পদত্যাগ পত্র যথাযথ কর্তৃপক্ষের কাছে দিবেন বলেও জানান।

এর আগে গত ৩১ মার্চ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা দল থেকে পদত্যাগ করেছেন।

কাদের মির্জা কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য পদে ছিলেন।  এই পদে তিনি আর থাকবেন না বলে জানিয়েছেন।


আরো পড়ুন