• শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৭:৪৬ পূর্বাহ্ন
Headline
নবীগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুপক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে নারী-পুরুষ সহ আহত ১৫, আশংখাজনভাবে ২জন সিলেট প্রেরন দৃষ্টিপ্রতিবন্ধী জসিমের ভরসা এই টং দোকান করোনায় আক্রান্ত রাজশাহী-২ (সদর) আসনের এমপি ফজলে হোসেন বাদশাকে ঢাকায় রেফার্ড রংপুরে করোনায় মৃত্যুর সংখ্যা বেড়ে ৩২৪, বাড়ছে আক্রান্ত কারা কারা মুভমেন্ট পাস ছাড়া বাইরে যেতে পারবেন নোয়াখালীতে সুইসাইড নোট লিখে স্কুলছাত্রীর আত্মহত্যা ! পিকআপ ভর্তি আনারসের ভিতর থেকে গাঁজাসহ উদ্ধার ! যন্ত্রাংশের প্যাকেটে রাখা বোমার বিস্ফোরণে শিশু নিহত ১১ সেপ্টেম্বরের মধ্যে আফগানিস্তান থেকে সেনা প্রত্যাহার করবে যুক্তরাষ্ট্র দেশে করোনায় আরও ৯৪ জনের মৃত্যু

নাটোরে পরিবহনে অতিরিক্ত ভাড়া আদায় ও মাস্ক না পরায় বেশ কয়েটি মামলা ও জরিমানা

ফজলে রাব্বী, নাটোর প্রতিনিধি / ৫১ Time View
Update : শুক্রবার, ২ এপ্রিল, ২০২১

নাটোরে পরিবহনে অতিরিক্ত ভাড়া আদায় ও মাস্ক না পরায় বেশ কয়েটি মামলা ও জরিমানা করা হয়েছে। আজ দুপুরে নাটোর শহরের বিভিন্ন স্থানে এ অভিযান চালানো হয়। পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ প্রতিরোধে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের নাটোরের সচেতনতামূলক প্রচার অভিযান এবং মোবাইল কোর্ট পরিচালনা অব্যাহত রয়েছে।
আজ নাটোরের জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট জনাব মোঃ শাহরিয়াজ পিএএ মহোদয়ের উপস্থিতিতে শহরের কাপুড়িয়া পট্টি থেকে অভিযান শুরু হয়। এসময় এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব শরীফ শাওন কর্তৃক পরিচালিত মোবাইল কোর্টে নীচা বাজার ও স্টেশন বাজারে মাস্ক পরিধান না করার অপরাধে সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন, ২০১৮ এর ২৪(২) ধারায় ৭টি মামলায় ৯ জনকে মোট ৫৭০০ টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। এছাড়া গণপরিবহনে অতিরিক্ত ভাড়া আদায়ের অভিযোগে দুইটি মামলায় মোট ৪০০০ টাকা জরিমানা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category