• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৫৫ অপরাহ্ন

রাজবাড়ীতে ট্রেন-ট্রাকের সংঘর্ষে নিহত ২

অনলাইন ডেস্ক / ১৪৯ বার পঠিত
আপডেট: বুধবার, ৩১ মার্চ, ২০২১

রাজবাড়ীতে ট্রেন ও মাটিবাহী ড্রাম ট্রাকের সংঘর্ষে ট্রাকের চালক ও চালকের সহযোগী নিহত হয়েছে। এসময় গুরুতর আহত হয়েছেন এক পথচারী। মঙ্গলবার বিকেলে সদর উপজেলার বসন্তপুর স্টেশন বাজার সংলগ্ন কামাল মিয়ার ইটভাটার সামনে রেল লাইনে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-ট্রাকচালক পলাশ শেখ, চালকের সহযোগী মিলন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল বসন্তপুর স্টেশন বাজার সংলগ্ন কামাল মিয়ার ইটভাটার সামনে রেল লাইন পার হচ্ছিলো ইটভাটার মাটিবাহী ড্রাম ট্রাকটি। এ সময় ফরিদপুরের ভাঙ্গা থেকে রাজশাহীগামী মধুমতি ট্রেনটি ওই স্থানে এলে রেল লাইনের মাঝখানে থাকা ট্রাকের সঙ্গে ট্রেনের সংঘর্ষ হয়। ট্রাকটি দুমড়ে-মুচড়ে ছিটকে এসে রেল লাইনের পাশের রাস্তা দিয়ে হেটে যাওয়া পথচারী বাবলু মোল্লার উপর এসে পড়ে।

পরে স্থানীয়রা ট্রাকের চালক পলাশ,  ট্রাক চালকের সহযোগী মিলন ও পথচারী বাবলু মোল্লাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নেওয়ার পর পলাশ ও মিলন মারা যান। দুর্ঘটনার পর থেকে এই রেল রুটে সোয়া তিন ঘন্টা ট্রেন চলাচল বন্ধ ছিলো।

রাজবাড়ী রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, মরদেহ দু’টি ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে। পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


আরো পড়ুন