• বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৪:৩৪ পূর্বাহ্ন
Headline
যেভাবে পাওয়া যাবে ‘লকডাউন মুভমেন্ট পাস লকডাউনে এলাকা না ছাড়তে ব্যাংক কর্মচারীদের কড়া নির্দেশ, বন্ধ ব্যাংক ! কাল থেকে সর্বাত্মক লকডাউন, নতুন বিধিনিষেধে যা করা যাবে, যা যাবে না নিজেদের চালানো তাণ্ডবের প্রতিবাদে হেফাজতের নায়েবে আমিরের পদত্যাগ, নতুন নায়েবে আমির মাওলানা আব্দুল্লাহ মোহাম্মদ হাসান ! কক্সবাজারে ‘দ্বিতীয় বিশ্বযুদ্ধকালীন’ ২ সহস্রাধিক গুলি উদ্ধার ঝিনাইদহে করোনায় আক্রান্ত হয়ে দুই নারীর মৃত্যু ! ‘যাদের কাছে জীবনের চেয়ে ধর্ম বড়, তাঁরা মেলায় গেছেন’ চট্টগ্রামে ব্যাংক কর্মকর্তার আত্মহত্যা, যুবলীগ নেতাসহ ৪ জনের বিরুদ্ধে মামলা আজ জাতির উদ্দেশে প্রধানমন্ত্রীর ভাষণ সন্ধ্যায় রাজধানীর থানায় থানায় বাঙ্কার, লাইট মেশিনগান পাহারা

তিন দিনের সহিংসতায় ক্ষয়ক্ষতির ‘লম্বা তালিকা’ দিল পুলিশ

Reporter Name / ১১ Time View
Update : বুধবার, ৩১ মার্চ, ২০২১

ব্রাহ্মণবাড়িয়ায় গত তিন দিনে হেফাজতে ইসলামের হরতাল–বিক্ষোভে সংঘাতে ক্ষয়ক্ষতির একটি তালিকা প্রকাশ করা হয়েছে। পুলিশের সংবাদ বিজ্ঞপ্তিতে এ তালিকা প্রকাশ কর হয়।

আজ মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে জেলা পুলিশ থেকে পাঠানো এ তালিকায় বলা হয়, হামলায় ৮০ জনের বেশি পুলিশ সদস্য আহতও হন।

বিজ্ঞপ্তি অনুযায়ী, ২৭ মার্চ হামলায় ক্ষতিগ্রস্ত হয়েছে পুলিশ সুপার কার্যালয়ের ৪৩টি জানালার কাচ, প্রবেশপথের কলাপসিবল ফটক, পুলিশের নিয়ন্ত্রণ কক্ষের সিসি ক্যামেরার মনিটর, দেয়ালঘড়ি, টেবিলের গ্লাস, পুলিশ সুপার কার্যালয়ের গাড়ি রাখার গ্যারেজ, পুলিশের বিশেষ শাখার এনআইডি সার্ভারের ফায়ার স্টেশন মেশিন, কম্পিউটার, ফটোকপি মেশিন, জেনারেটর, জেনারেটর রাখার ঘর, পুলিশ সুপার কার্যালয়ের সামনের সাইনবোর্ড, ফুলের বাগানের লাইট ও বৈদ্যুতিক স্ট্যান্ড, ট্রাফিক পুলিশের ভাস্কর্য, রিকুইজিশন করা ২টি মাইক্রোবাস, ১টি পাজেরো, ১৩টি মোটরসাইকেল।

২ নম্বর পুলিশ ফাঁড়ির ৪টি সিসি ক্যামেরা, ২টি ঝুলন্ত পাখা, ৬টি মোটরসাইকেল, ৫২টি জানালার গ্লাস, ৪টি দরজার থাই গ্লাস ক্ষতিগ্রস্ত হয় বলেও পুলিশ জানিয়েছে।

২৮ মার্চ হামলায় ক্ষতিগ্রস্ত হওয়ার তালিকায় রয়েছে রিজার্ভ কার্যালয়ের দরজা ও জানালা, ১ নম্বর ফটকের সেন্ট্রি পোস্টের দরজা ও জানালা, পুলিশ লাইনস গেইট ও সীমানাপ্রাচীরের বাতি, মসজিদের জানালা, ক্যানটিনের মালামাল ও শার্টার, পুলিশ লাইনস স্কুলের জানালা, সাইনবোর্ড, খাঁটিহাতা হাইওয়ে পুলিশ ফাঁড়িতে পজ মেশিন, অ্যালকোহল ডিটেক্টর, আরএফআই গান, ক্যামেরা, ওয়্যারলেস সেট, কম্পিউটার, প্রিন্টার, স্ক্যানার, ফটোকপি মেশিন, জেনারেটর, ইউপিএস, ফ্রিজ, টেলিভিশন, সিসি ক্যামেরা, মনিটর, হ্যান্ড মেটাল ডিটেক্টর, টেবিল, খাটিয়া।

আশুগঞ্জ টোল প্লাজার পুলিশ ফাঁড়ির ৯২টি জানালা, ২টি হেলমেট, ২টি ওয়াকিটকি চার্জার, চায়না রাইফেলের ২০টি গুলি, ১টি ল্যাপটপ, ১টি ভিডিও ক্যামেরা, এসি ও আসবাব।

জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান বলেন, ক্ষতিগ্রস্ত সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের তালিকা তৈরি করা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category