• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন

গলাচিপায় আ.লীগের ৪ বিদ্রোহী প্রার্থী বহিষ্কার !

পটুয়াখালীর গলাচিপা প্রতিনিধি / ১৮৮ বার পঠিত
আপডেট: সোমবার, ২৯ মার্চ, ২০২১

পটুয়াখালীর গলাচিপা উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিদ্রোহী চার চেয়ারম্যান প্রার্থীকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়েছে। আজ রোববার দলের উপজেলা কার্যালয়ে অনুষ্ঠিত উপজেলা কমিটির সভায় এ সিদ্ধান্ত হয়।  সভায় চার প্রার্থীকে বহিষ্কারের সিদ্ধান্তের পর রোববার সংবাদ সম্মেলন করে উপজেলা আওয়ামী লীগ।
সংবাদ জানানো হয়, বহিষ্কৃতরা হলেন- গলাচিপা উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য আমখোলা ইউনিয়নের আনোয়ার হোসেন মৃধা, আমখোলা ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি মো. দেলোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি গোলখালী ইউনিয়নের গোলাম গাউস তালুকদার নিপু ও উপজেলা আওয়ামী লীগ সদস্য রতনদি তালতলী ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মো. মিজানুর রহমান।
সংবাদ সম্মেলনে জানানো হয়, দলের সিদ্ধান্ত উপেক্ষা করে ওই প্রার্থীরা নির্বাচনী মাঠে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। এতে দলের প্রার্থীর বিজয় অনিশ্চিত হওয়ার আশঙ্কা রয়েছে। দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে গঠনতন্ত্রের ৪৭ ধারার ১১ উপধারায় এদের বহিষ্কার করা হয়েছে। সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক সন্তোষ দে-সহ অন্য নেতারা উপস্থিত ছিলেন। আগামী ১১ এপ্রিল গলাচিপা উপজেলার চারটি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।


আরো পড়ুন