• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৫৬ অপরাহ্ন

চাখারে আওয়ামীলীগ  নৌকার প্রার্থী টুকুর নির্বাচনী ওঠোন বৈঠকের  অনু্ষ্ঠিত !

সুমন খান, স্টাফ রিপোর্টার / ১৫৩ বার পঠিত
আপডেট: রবিবার, ২৮ মার্চ, ২০২১

বরিশালের বানারীপাড়ার  চাখার ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী,  উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও চাখার ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান মজিবুল ইসলাম টুকুর সমর্থনে উঠোন বৈঠকের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। আজ প্রার্থীর নিজ বাসভবন চাখারে দুপুরে  ইউনিয়নের সকল ওয়ার্ডের নেতাকমীদের নিয়ে  উঠোন বৈঠকের এ প্রস্তুতি সভায় সৈয়দ মজিবুল ইসলাম টুকু  সকল নেতা কর্মীদের উদ্দেশ্য দিক নির্দেশনা মূলক বক্তব্য দেন।
তিনি বলেন আমরা শান্তি প্রিয় ভাবে আমাদের গনসংযোগ ও উঠোন বৈঠক সম্পন্ন করবো। প্রধানমন্ত্রীর মার্কা নৌকা মার্কা, আওয়ামীলীগের মার্কা নৌকা মার্কা, তাই যারা মনে প্রানে আওয়ামীলীগকে লালন করে তারা কখন ও দলের সিদ্ধান্তের বাহিরে যেতে পারে না। নৌকার বাহিরে যেতে পারে না। বিগত দিনে অনেক নেকা কর্মীরা এর প্রমান ও রেখেছেন।
উপস্থিত নেতাকর্মীরা বলেন আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার মার্কা নৌকা মার্কাকে বিজয়ী করে ঘরে ফিরবো। সভায় বক্তারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, কন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, দক্ষিন বাংলার রাজনৈতিক অভিভাবক  জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি,  জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সাবেক সংসদ সদস্য এডভোকেট তালুকদার মোহাম্মদ ইউনুচ, স্থানীয় সংসদ সদস্য মো. শাহে আলম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ গোলাম সালেহ্ মঞ্জু মোল্লা, সাধারন সম্পাদক মাওলাদ হোসেন সানা, বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুক’র সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে বলেন এই নৌকা মার্কা তাদের, এই নৌকা রক্ষার দায়িত্ব আমাদের।
তাই নৌকাকে বিজয়ী করে আমরা ঘরে ফিরবো। এ সময় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন চাখার ওয়াজেদ মেমোরিয়াল উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলী আজিম, চাখার ০৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি, শামসুল হক সিকদার।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চাখার রিক্সা ভ্যান শ্রমিক ইউনিয়ন শাখার সাধারন সম্পাদক মোঃ আবুল কালাম, ০৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ নাসির উদ্দিন, শেরে বাংলা মাধ্যমিক বিদ্যালয়ের   প্রধান শিক্ষক নাসির মোল্লা, চাখার ওয়াজেদ মেমোরিয়াল উচ্চ বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মোঃ মাহবুবুর রহমান, চাখার ইউনিয়ন শাখার যুবলীগ নেতা আহসান হাবীব রনি, সৈয়দ মঞ্জুরুল লিপু, চাখার ইউনিয়ন শাখার ছাত্রলীগের সহসভাপতি শফিকুল ইসলাম, তানভীর আহম্মেদ রনি,  যুগ্ন সাধারন সম্পাদক রিয়াজুল ইসলাম সহ ৯টি ওয়ার্ডের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। সভা শেষে সবাইকে নির্বাচনী প্রতিক নৌকা মার্কার পোস্টার ও হ্যান্ড বিল দেয়া হয়।


আরো পড়ুন