• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৫১ অপরাহ্ন

গাইবান্ধায় হঠাৎ চাঞ্চল্যকর বিস্ফোরণে নিহত – ৩ 

মোঃ শাকিল মিয়া, গাইবান্ধা প্রতিনিধি / ১৮৮ বার পঠিত
আপডেট: বৃহস্পতিবার, ২৫ মার্চ, ২০২১

এলাকাবাসী বলছেন, তিন থেকে চারজন অপরিচিত ব্যক্তি বোরহানের বাড়িতে ঢোকেন। এ সময় বাড়ির মধ্যে শোরগোল ও গুলির শব্দ শুনতে পান তারা। পরে বিকট শব্দে বিস্ফোরণে ঘরের টিনের চাল উড়ে যায়।

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার কামারদহ ইউনিয়নের মেকুরাই নয়াপাড়া গ্রামে হঠাৎ বিস্ফোরণে তিনজন নিহত হয়েছেন। তবে কিসের বিস্ফোরণ ঘটেছে তা তাৎক্ষণিকভাবে নিশ্চিত করতে পারেনি পুলিশ। তবে এলাকাবাসী বলছেন, তিন থেকে চারজন অপরিচিত ব্যক্তি বোরহানের বাড়িতে ঢোকেন। এ সময় বাড়ির মধ্যে শোরগোল ও গুলির শব্দ শুনতে পান তারা। পরে বিকট শব্দে বিস্ফোরণে ঘরের টিনের চাল উড়ে যায়। এ ঘটনায় জড়িত অভিযোগে মশিউর রহমান নামে একজনকে আটক করেছে পুলিশ। তার বাড়ি বগুড়ার শিবগঞ্জ উপজেলায়।

বুধবার বেলা সাড়ে ৩টার দিকে মেকুরাই নয়াপাড়া গ্রামে কাসেম মিয়ার ছেলে বোরহান উদ্দিনের বাড়িতে এই বিস্ফোরণের ঘটনা ঘটে। নিহতদের মধ্যে এখন পর্যন্ত দুইজনের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। তারা হলেন বাড়ির মালিক বোরহান উদ্দিন ও একই গ্রামের অহেদুল মিয়া।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে গোবিন্দগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আফজাল হোসেন বলেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। নিহত একজনের মরদেহ ঘিরে রাখে এলাকাবাসী গাইবান্ধা জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক আাব্দুল লতিফ নিউজবাংলাকে বলেন, ‘আমরা ধারণা করছি বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। সেখানে পুলিশের এসপি তৌহিদুল ইসলাম, সিআইডির বিশেষ টিম, পিবিআই এবং বোমা বিশেষজ্ঞ দল যাচ্ছে ।


আরো পড়ুন