• বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:৪৪ অপরাহ্ন

নরসিংদীর চরাঞ্চলে ওয়াজ মাহফিলে ডিম নিয়ে লটারি খেলা নিয়ে সংঘর্ষে এক কিশোর নিহত হয়েছে !

অনলাইন ডেস্ক / ১৭০ বার পঠিত
আপডেট: শনিবার, ২০ মার্চ, ২০২১

নরসিংদীর চরাঞ্চলে ওয়াজ মাহফিলে ডিম নিয়ে লটারি খেলা নিয়ে সংঘর্ষে এক কিশোর নিহত হয়েছে। আজ শুক্রবার বিকেলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জুবায়ের আহমেদ শান্ত (১৮) মারা যায়।

গতকাল বৃহস্পতিবার বিকেলে নরসিংদী সদর উপজেলার চর নজরপুর ইউনিয়নের অলিপুরা গ্রামে এই ঘটনা ঘটে।

জানা যায়, গতকাল নজরপুর গ্রামের পাশে অলিপুরা গ্রামের ওয়াজ মাহফিলের পাশেই ডিম নিয়ে লটারি খেলা চলে। এই লটারি কে কেন্দ্র করে ওই যুবক ও স্থানীয় কিছু কিশোরের মধ্যে ঝগড়ার সৃষ্টি হয়। ঝগড়ার এক পর্যায়ে শান্তর উপর টেটা নিয়ে হামলা করা হলে গলায় টেটা বিদ্ধ হয়। তাকে নরসিংদী সদর হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। আজ বিকেলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নরসিংদী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার দত্ত চৌধুরী জানান, ছোট ছেলেরা ডিমের লটারি নিয়ে ঝগড়া করে। সেখানে শান্ত নামের এক যুবক টেটাবিদ্ধ হয়।

তার মৃত্যুর পর দুই গ্রামের লোকজন সংঘর্ষে জড়িয়ে পরে। সংঘর্ষের খবর পাওয়ার পর পরই তার নেতৃত্বে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে আছে। এ ঘটনায় জড়িতদের শনাক্ত করে গ্রেপ্তার করার চেষ্টা চলছে।


আরো পড়ুন