• মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৪:০৭ অপরাহ্ন
Headline
যেভাবে পাওয়া যাবে ‘লকডাউন মুভমেন্ট পাস লকডাউনে এলাকা না ছাড়তে ব্যাংক কর্মচারীদের কড়া নির্দেশ, বন্ধ ব্যাংক ! কাল থেকে সর্বাত্মক লকডাউন, নতুন বিধিনিষেধে যা করা যাবে, যা যাবে না নিজেদের চালানো তাণ্ডবের প্রতিবাদে হেফাজতের নায়েবে আমিরের পদত্যাগ, নতুন নায়েবে আমির মাওলানা আব্দুল্লাহ মোহাম্মদ হাসান ! কক্সবাজারে ‘দ্বিতীয় বিশ্বযুদ্ধকালীন’ ২ সহস্রাধিক গুলি উদ্ধার ঝিনাইদহে করোনায় আক্রান্ত হয়ে দুই নারীর মৃত্যু ! ‘যাদের কাছে জীবনের চেয়ে ধর্ম বড়, তাঁরা মেলায় গেছেন’ চট্টগ্রামে ব্যাংক কর্মকর্তার আত্মহত্যা, যুবলীগ নেতাসহ ৪ জনের বিরুদ্ধে মামলা আজ জাতির উদ্দেশে প্রধানমন্ত্রীর ভাষণ সন্ধ্যায় রাজধানীর থানায় থানায় বাঙ্কার, লাইট মেশিনগান পাহারা

রাজাপুরে ইউপি নির্বাচনে সংরক্ষিত মহিলা সদস্য পদে মনোনয়নপত্র দাখিল করেন নুরুন নাহার নিরু !

কামরুল হাসান মুরাদ, রাজাপুর প্রতিনিধি / ৪৬ Time View
Update : শুক্রবার, ১৯ মার্চ, ২০২১

ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩নং রাজাপুর ইউনিয়ন পরিষদের ৭,৮,৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা ইউপি সদস্য পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন মোসা নুরুন নাহার বেগম নিরু। মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন বৃহস্পতিবার (১৮মার্চ) সকাল ১১টায় উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন। জানা যায়, মোসা নুরুন নাহার বেগম নিরু দুই বার অত্র ওয়ার্ডের জনপ্রতিনিধি হিসাবে নির্বাচিত হয়ে ছিলেন। সব সময় নিজ এলাকার সাধারন মানুষের পাশে ছিলেন। সে এক জন সম্ভ্রান্ত মুসলিম পরিবারের সন্তান। ইতিমধ্যে নিজ এলাকায় প্রচার-প্রচারনা করিয়া ভোটার নারী-পুরুষ সহ যুব সমাজের মন জয় করে নিয়েছেন। নুরুন নাহার নিরু উপজেলা যুব মহিলা লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

এবিষয়ে স্থানীয়রা জানান, নুরুন নাহার বেগম নিরুর মত যোগ্য, সৎ ও আস্থাভাজন মানুষকে আবারো আমাদের জনপ্রতিনিধি হিসেবে প্রয়োজন। তাই আমরা তাকে মূল্যবান ভোট দিয়ে আমাদের জনপ্রতিনিধি করতে চাই ও বিজয়ের মালা পড়াতে চাই।
নুরুন নাহার বেগম নিরু জানান, মহান সৃষ্টিকর্তা আল্লাহর উপর ভরসা রেখে জনগণের দোয়া ও ভালোবাসা কামনা করে জনগণই তার একমাত্র ভরসা এমন আশাবাদ ব্যাক্ত করে তিনি বলেন, আমি দূর্নীতি মূক্ত ও ডিজিটাল সমাজ ব্যবস্থা গঠনের লক্ষ্যে আসন্ন ইউপি নির্বাচনে আপনাদের জনপ্রতিনিধি হয়ে আবারো আপনাদের জন্য কাজ করেতে চাই।
উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে জানা যায়, মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ ১৯ মার্চ এবং প্রত্যাহারের শেষ তারিখ ২৪ মার্চ। ১১ এপ্রিল রবিবার ভোটগ্রহন অনুষ্ঠিত হবে।

রাজাপুরে ইউপি নির্বাচনে সদস্য পদে মনোনয়নপত্র দাখিল করেছেন রতন বিশ্বাস রাজাপুর প্রতিনিধি :: ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১নং সাতুরিয়া ইউনিয়নের ৪নং ওয়র্ডের সাধারন সদস্য পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন অত্র ওয়ার্ডের সকলের প্রিয় মূখ, আস্থাভাজন ব্যাক্তি হিসেবে ব্যাপক সু-পরিচিতি রতন বিশ্বাস। মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন বৃহস্পতিবার (১৮মার্চ) সকাল ১১টায় তিন ইউনিয়নের রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মোজাম্মেল’র কার্যালয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

 

মনোনয়ন দাখিলের সময় উপজেলা আওয়ামীলীগের সভাপতি, সাধারন সম্পাদক সহ উপজেলা আওয়ামীলীগ ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাধারন সম্পাদক সহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ইতিমধ্যে নিজ এলাকায় প্রচার-প্রচারনা করিয়া ভোটার নারী-পুরুষ সহ যুব সমাজের মন জয় করে নিয়েছেন। এবিষয়ে স্থানীয়রা জানান, রতন বিশ্বাসের মত যোগ্য, সৎ ও আস্থাভাজন মানুষকে আমাদের মেম্বার হিসেবে প্রয়োজন। তাই আমরা তাকে মূল্যবান ভোট দিয়ে আমাদের জনপ্রতিনিধি করতে চাই ও বিজয়ের মালা পড়াতে চাই।

ইউপি সদস্য পদপ্রার্থী রতন বিশ্বাস বলেন, আমি আসন্ন ইউপি নির্বাচনে ১নং সাতুরিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মেম্বার পদপ্রর্থী হিসেবে আপনাদের কাছে দোয়া, সহযোগিতা, ও ভালোবাসা কামনা করছি। আমি আওয়ামীলীগ পরিবারের সন্তান। আমি বর্তমানে ১নং সাতুরিয়া যুব লীগের যুগ্ন আহবায়ক এর দায়িত্ব পালন করছি এবং জেলা ছাত্র লীগের সাবেক সদস্য ছিলাম।
উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে জানা যায়, মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ ১৯ মার্চ এবং প্রত্যাহারের শেষ তারিখ ২৪ মার্চ। ১১ এপ্রিল রবিবার ভোটগ্রহন অনুষ্ঠিত হবে।

রাজাপুরে ইউপি নির্বাচনে সদস্য পদে মনোনয়নপত্র দাখিল করেছেন মোঃ মিজান
রাজাপুর প্রতিনিধি :: ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩নং রাজাপুর ইউনিয়নের ৯নং ওয়র্ডের সাধারন সদস্য পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন অত্র ওয়ার্ডের সকলের প্রিয় মূখ, আস্থাভাজন ব্যাক্তি হিসেবে ব্যাপক সু-পরিচিতি মোঃ মিজান। মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন বৃহস্পতিবার (১৮মার্চ) সকাল ১১টায় উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

জানা যায়, মোঃ মিজান দুই বার অত্র ওয়ার্ডের জনপ্রতিনিধি হিসাবে নির্বাচিত হয়ে ছিলেন। সব সময় নিজ এলাকার সাধারন মানুষের পাশে ছিলেন। সে এক জন স¤া£ান্ত মুসলিম পরিবারের সন্তান। ইতিমধ্যে নিজ এলাকায় প্রচার-প্রচারনা করিয়া ভোটার নারী-পুরুষ সহ যুব সমাজের মন জয় করে নিয়েছেন। মোঃ মিজান আওয়ামীলীগ পরিবারের সন্তান ও ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব পালন করছেন।

এবিষয়ে স্থানীয়রা জানান, মিজান এর মত যোগ্য, সৎ ও আস্থাভাজন মানুষকে আবারো আমাদের মেম্বার হিসেবে প্রয়োজন। তাই আমরা তাকে মূল্যবান ভোট দিয়ে আমাদের জনপ্রতিনিধি করতে চাই ও বিজয়ের মালা পড়াতে চাই।
ইউপি সদস্য পদপ্রার্থী মিজান বলেন, আমি আসন্ন ইউপি নির্বাচনে ৩নং রাজাপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মেম্বার পদপ্রর্থী হিসেবে আপনাদের কাছে দোয়া, সহযোগিতা, ও ভালোবাসা কামনা করছি।
উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে জানা যায়, মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ ১৯ মার্চ এবং প্রত্যাহারের শেষ তারিখ ২৪ মার্চ। ১১ এপ্রিল রবিবার ভোটগ্রহন অনুষ্ঠিত হবে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category