• বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ১২:০৯ অপরাহ্ন




ঈদ শুভেচ্ছা জানিয়েছে তারুন্যের আস্থা- চয়ন!

/ ৩২৪ বার পঠিত
আপডেট: শুক্রবার, ২ আগস্ট, ২০১৯

লালমনিরহাট প্রতিনিধিঃপ্রতিবছর ঈদ আসে আমাদের জীবনে আনন্দ আর সীমাহীন প্রেম প্রীতি ও কল্যাণের বার্তা নিয়ে৷ তাই এ ঈদ সকল কালিমা আর কলুষতাকে ধুয়ে মুছে হিংসা বিদ্বেষ ভুলে পরস্পরকে ভালোবাসা ও প্রীতির বন্ধনে আবদ্ধ করে।’ 
পবিত্র ঈদুল আজহা ২০১৯ উপলক্ষে কালীগঞ্জ   উপজেলাবাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন  রংপুর মহানগর জাতীয় শ্রমিক লীগের ভাইস চেয়ারম্যান ও কালীগঞ্জ   উপজেলা যুবলীগের তথ্য ও গবেষাণা  বিষয়ক সম্পাদক তারুন্যের আস্থা ও বিশ্বাস যুবনেতা আবু হানিফ চয়ন। 
আবু হানিফ চয়ন বলেন, ঈদ মানে আনন্দ, ঈদ মানে হাসি, ঈদ মানে সবার সাথে ভালো বাসাবাসি। আমি মন থেকে দোয়া করি আল্লাহ তায়ালা যেন পবিত্র ঈদের দিনের মত প্রত্যেকটি দিনই কালীগঞ্জ বাসিদের উল্লাসিত করে, প্রতিদিনের প্রতিটি সূর্য যেন কালীগঞ্জের  সাধারণ মানুষের জীবনে নিয়ে আসে আনন্দের বারতা।
তিনি  আরো বলেন,  বর্তমান সরকার দেশের দারিদ্রতা বিমোচন,অর্থনৈতিক বৈষম্য দুর করে মানুষের আর্থ-সামাজিক ও ধর্মীয়  অবস্থার ব্যাপক উন্নয়ন সাধন করতে সক্ষম হয়েছে। ঈদ হল খুশি আর আনন্দের উৎসব। শান্তি সম্প্রীতির উৎসব। তিনি আগামী দিনেও দেশে এই শান্তি সম্প্রীতি বজায় থাকুক এই কামনা করেন।
ঈদুল আজহার  শিক্ষা আমাদের একটি সুন্দর ও সমৃদ্ধ সমাজ গঠনে উদ্ধৃদ্ধ করবে বলে  আশা প্রকাশ করেন। তিনি ঈদ আনন্দে সবার জীবন  ভরে উঠুক  এই প্রত্যাশায় সকলকে ঈদ উল আজহার অগ্রিম  শুভেচ্ছা  এবং সকলের দোয়া ও সহযোগিতা কামান করেন।





আরো পড়ুন