• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন

অভিনেতা ফারুক সুস্থ আছেন, দোয়া চাইলেন স্ত্রী ফারহানা

অনলাইন ডেস্ক / ৩৩৩ বার পঠিত
আপডেট: রবিবার, ১৪ মার্চ, ২০২১

কিংবদন্তি অভিনেতা ও ঢাকা-১৭ আসনের সাংসদ আকবর হোসেন পাঠান ফারুকের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। তিনি সুস্থ আছেন। অভিনেতার সুস্থতার খবর নিশ্চিত করেছেন স্ত্রী ফারহানা। সিঙ্গাপুর থেকে গতকাল শনিবার রাতে এক ক্ষুদে বার্তায় এসব তথ্য জানান স্ত্রী ফারহানা পাঠান। তিনি বলেন, ‘ফারুক এখন সুস্থ আছে, দোয়া করবেন।’

গত সপ্তাহে রুটিন চেকআপের জন্য সিঙ্গাপুরে যান ফারুক। সঙ্গে ছিল তার স্ত্রী। শনিবার দুপুরে ফারুকের ভাতিজি অভিনেত্রী ও উপস্থাপিকা আসমা পাঠান রুম্পার বরাতে জানা যায়, নিয়মিত চেকআপের জন্য সিঙ্গাপুর গিয়ে শারীরিক অবস্থার অবনতি হয়েছে আকবর হোসেন পাঠান ফারুকের। বর্তমানে তিনি সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসকদের পর্যবেক্ষণে আছেন।

তবে পরবর্তীতে এই খবরে ভুল তথ্য দেওয়া হয়েছে উল্লেখ করে একই দিন সন্ধ্যায় ফারুকের ছেলে রোশান হোসেন পাঠান বলেছেন, বাবা চেকআপের ৪ মার্চ সিঙ্গাপুরে গিয়েছেন। রুম্পা আপু গণমাধ্যমকে ভুল তথ্য দিয়েছেন। বাবা হাসপাতালে আছেন, তবে আইসিইউতে নেই।

গত বছর অক্টোবর মাসের শেষের দিকে সিঙ্গাপুর থেকে চিকিৎসা শেষে দেশে ফেরেন ফারুক। তারপর থেকে তিনি সুস্থ ছিলেন। চিকিৎসকেরা আগেই বলে দিয়েছিলেন, বেশ কিছু শারীরিক জটিলতা থাকায় এই অভিনেতার অসুস্থতা বাড়তে পারে। সে জন্য তিন মাস পরপর রুটিন চেকআপ করাতে হবে তাকে।


আরো পড়ুন