• বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৫:৫০ পূর্বাহ্ন
Headline
যেভাবে পাওয়া যাবে ‘লকডাউন মুভমেন্ট পাস লকডাউনে এলাকা না ছাড়তে ব্যাংক কর্মচারীদের কড়া নির্দেশ, বন্ধ ব্যাংক ! কাল থেকে সর্বাত্মক লকডাউন, নতুন বিধিনিষেধে যা করা যাবে, যা যাবে না নিজেদের চালানো তাণ্ডবের প্রতিবাদে হেফাজতের নায়েবে আমিরের পদত্যাগ, নতুন নায়েবে আমির মাওলানা আব্দুল্লাহ মোহাম্মদ হাসান ! কক্সবাজারে ‘দ্বিতীয় বিশ্বযুদ্ধকালীন’ ২ সহস্রাধিক গুলি উদ্ধার ঝিনাইদহে করোনায় আক্রান্ত হয়ে দুই নারীর মৃত্যু ! ‘যাদের কাছে জীবনের চেয়ে ধর্ম বড়, তাঁরা মেলায় গেছেন’ চট্টগ্রামে ব্যাংক কর্মকর্তার আত্মহত্যা, যুবলীগ নেতাসহ ৪ জনের বিরুদ্ধে মামলা আজ জাতির উদ্দেশে প্রধানমন্ত্রীর ভাষণ সন্ধ্যায় রাজধানীর থানায় থানায় বাঙ্কার, লাইট মেশিনগান পাহারা

এশিয়া কাপ: পাক-ভারতের ইঁদুর-বিড়াল খেলা!

অনলাইন ডেস্ক / ৬৭ Time View
Update : রবিবার, ১৪ মার্চ, ২০২১

এতদিন পাকিস্তানের অভিযোগ ছিলো ভারত এশিয়া কাপ খেলতে আগ্রহী নয়। কিন্তু সেই সব খবরকে চাপিয়ে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) সভাপতি এহসান মানির এশিয়া কাপে দেশটির অংশগ্রহণ নিয়ে অনাগ্রহের খবর জানিয়েছেন!

গত বছর এশিয়া কাপ অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও করোনার কারণে আসরটি এ বছরের জুন পর্যন্ত পিছিয়ে দেওয়া হয়। পাকিস্তানের আয়োজনে এশিয়া কাপ হওয়ার কথা থাকলেও তা আয়োজন করবে শ্রীলঙ্কা। আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে উঠলে ভারত এশিয়া কাপ খেলবে না এবং সেক্ষেত্রে এশিয়া কাপ স্থগিত হবে আবারো- এমন দাবি ছিল মানির।

তবে ভারত ঠিকই তাদের দ্বিতীয় সারির দল এশিয়া কাপে পাঠাতে রাজি হয়েছে। এবার গড়িমসি করছে পাকিস্তানই। করোনার কারণে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ষষ্ঠ আসর শুরু হয়েও মাঝপথে বন্ধ করে দিতে হয়েছে। ফ্র্যাঞ্চাইজিদের সাথে আলাপ-আলোচনা শেষে অসমাপ্ত অংশ জুনে সম্পন্নের সিদ্ধান্ত নিয়েছে বোর্ড। অথচ জুনেই হওয়ার কথা ছিল এশিয়া কাপ।

পিসিবির পক্ষ থেকে বিবৃতি দিয়ে জানানো হয়েছে, ছয় ফ্র্যাঞ্চাইজি মালিক ও পিসিবি এক ভার্চুয়াল সভায় জুনে পিএসএল ফেরানোর ব্যাপারে সম্মত হয়েছে।

গুঞ্জন উঠেছে, পিএসএলের জন্য এশিয়া কাপে অনাগ্রহী হয়ে উঠেছে পাকিস্তান। এশিয়ার পরাশক্তিদের ছাড়া এশিয়া কাপ হওয়ার সম্ভাবনাও নেই। তাই ভারত খেলার আগ্রহ প্রকাশ করলেও আরেক দফা স্থগিত হতে পারে এশিয়ার সবচেয়ে বড় এই টুর্নামেন্ট।

পিএসএল শেষে আবার ইংল্যান্ড সফরে যাবে পাকিস্তান। তাই পিএসএল বা এশিয়া কাপ কোনোটি কিঞ্চিৎ পিছিয়ে দিলেও সমাধান হচ্ছে না। গত বছর অভিযোগ উঠেছিল- আইপিএলের কারণেই এশিয়া কাপ মাঠে গড়ানো সম্ভব হয়নি। এবার বোধহয় সেই অভিযোগ উঠতে চলেছে পিএসএলের বিরুদ্ধে!


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category