• মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৪:২২ অপরাহ্ন
Headline
যেভাবে পাওয়া যাবে ‘লকডাউন মুভমেন্ট পাস লকডাউনে এলাকা না ছাড়তে ব্যাংক কর্মচারীদের কড়া নির্দেশ, বন্ধ ব্যাংক ! কাল থেকে সর্বাত্মক লকডাউন, নতুন বিধিনিষেধে যা করা যাবে, যা যাবে না নিজেদের চালানো তাণ্ডবের প্রতিবাদে হেফাজতের নায়েবে আমিরের পদত্যাগ, নতুন নায়েবে আমির মাওলানা আব্দুল্লাহ মোহাম্মদ হাসান ! কক্সবাজারে ‘দ্বিতীয় বিশ্বযুদ্ধকালীন’ ২ সহস্রাধিক গুলি উদ্ধার ঝিনাইদহে করোনায় আক্রান্ত হয়ে দুই নারীর মৃত্যু ! ‘যাদের কাছে জীবনের চেয়ে ধর্ম বড়, তাঁরা মেলায় গেছেন’ চট্টগ্রামে ব্যাংক কর্মকর্তার আত্মহত্যা, যুবলীগ নেতাসহ ৪ জনের বিরুদ্ধে মামলা আজ জাতির উদ্দেশে প্রধানমন্ত্রীর ভাষণ সন্ধ্যায় রাজধানীর থানায় থানায় বাঙ্কার, লাইট মেশিনগান পাহারা

দীঘির বিরুদ্ধে কোটি টাকার মামলা নির্মাতা ঝন্টুর

নিজস্ব প্রতিবেদক / ৩৯ Time View
Update : রবিবার, ১৪ মার্চ, ২০২১

অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘির বিরুদ্ধে কোটি টাকার মামলা করেছেন পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু। দীঘি, তার বাবা এবং মামা তিনজনের বিরুদ্ধে মামলা করেছেন বলে সংবাদ টিভিকে জানান নির্মাতা ঝন্টু। সম্প্রতি মুক্তি পাওয়া ‘তুমি আছো তুমি নেই’ সিনেমাকে কেন্দ্র করে দিঘীর করা এক মন্তব্যকে ঘিরেই এই মামলা।

নায়িকা হিসেবে দীঘির প্রথম সিনেমা মুক্তি পায় ১২ মার্চ। দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত সিনেমাটির নাম ‘তুমি আছো তুমি নেই’। সিনেমা মুক্তির এক সপ্তাহ আগে প্রকাশিত হয় সিনেমার অফিশিয়াল ট্রেইলার। যা দেখে নেটিজেনরা সমালোচনায় মাতেন। অনেকেই ব্যাঙ্গ করে এই ট্রেলার দেখার জন্য খরচ হওয়া ইন্টারনেট বিলও ফেরত চান।

নেটজুড়ে এমন সব সমালোচনায় বিব্রত হয়ে নায়িকা দীঘি এক সাক্ষাৎকারে ছবিটি নিয়ে বিরুপ মন্তব্য করেছেন। আর তাতেই এমন ক্ষিপ্ত হন নির্মাতা।  নিজেকে উপমহাদেশের সবচেয়ে গুণী নির্মাতা দাবি করে কম বাজেটে মানহীন সিনেমা নির্মাণের সমালোচনার কড়া জবাব দেন তিনি।

যদিও এ ব্যাপারে কোনো মন্তব্য করতে রাজি হননি প্রার্থনা ফারদিন দীঘি। ১২ই মার্চ সারাদেশের প্রায় ২৫টি সিনেমা হলে মুক্তি পেয়েছে দীঘির প্রথম সিনেমা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category