• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:০২ অপরাহ্ন

পৌর পিতা নয়”নগর সেবক হয়ে কাজ করুণ-হইপ স্বপন

নিরেন দাস, জয়পুরহাট প্রতিনিধি / ২৯২ বার পঠিত
আপডেট: শনিবার, ১৩ মার্চ, ২০২১

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, জাতীয় সংসদের হুইপ ও জয়পুরহাট-২ আসনের সাংসদ আবু সাঈদ আল মাহমুদ স্বপন-এমপি তার বক্তব্যে বলেন, মেয়ররা নগর পিতা নয়, নগর সেবক হয়ে কাজ করুণ। আপনারা জনগনের পাশে থেকে সেবা দিন যে সেবার মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত আরো শক্তিশালী হবে।
জয়পুরহাটের,জয়পুরহাট, আক্কেলপুর, কালাই  তিন পৌরসভার নব-নির্বাচিত মেয়রদের গণ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন হুইপ স্বপন। শুক্রবার (১২ মার্চ) বিকেলে জয়পুরহাট জেলা আওয়ামী লীগের আয়োজনে রামদেও বাজলা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এ গণ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
এসময়ে নব-নির্বাচিত জয়পুরহাট পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক,আক্কেলপুর পৌর মেয়র শহীদুল আলম চৌধুরী ও কালাই পৌর মেয়র রাবেয়া সুলতানা (কাজল) এ তিন মেয়রকে গণ সংবর্ধনা দেওয়া হয়। এতে তিন পৌরসভার সাধারন  কাউন্সিল ও সংরক্ষিত নারী কাউন্সিলরা উপস্থিত ছিলেন।
জয়পুরহাট জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আরিফুর রহমান রকেটের সভাপতিত্বে,গণ সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের রাজশাহী বিভাগের (দায়িত্বপ্রাপ্ত) সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, বাংলাদেশ আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ রোকেয়া সুলতানা, জেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ- এস এম সোলায়মান আলী সহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা। উক্ত গণ সংবর্ধনা অনুষ্ঠানের সঞ্চালনা করেন জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন।


আরো পড়ুন