• বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৫:১৫ পূর্বাহ্ন
Headline
যেভাবে পাওয়া যাবে ‘লকডাউন মুভমেন্ট পাস লকডাউনে এলাকা না ছাড়তে ব্যাংক কর্মচারীদের কড়া নির্দেশ, বন্ধ ব্যাংক ! কাল থেকে সর্বাত্মক লকডাউন, নতুন বিধিনিষেধে যা করা যাবে, যা যাবে না নিজেদের চালানো তাণ্ডবের প্রতিবাদে হেফাজতের নায়েবে আমিরের পদত্যাগ, নতুন নায়েবে আমির মাওলানা আব্দুল্লাহ মোহাম্মদ হাসান ! কক্সবাজারে ‘দ্বিতীয় বিশ্বযুদ্ধকালীন’ ২ সহস্রাধিক গুলি উদ্ধার ঝিনাইদহে করোনায় আক্রান্ত হয়ে দুই নারীর মৃত্যু ! ‘যাদের কাছে জীবনের চেয়ে ধর্ম বড়, তাঁরা মেলায় গেছেন’ চট্টগ্রামে ব্যাংক কর্মকর্তার আত্মহত্যা, যুবলীগ নেতাসহ ৪ জনের বিরুদ্ধে মামলা আজ জাতির উদ্দেশে প্রধানমন্ত্রীর ভাষণ সন্ধ্যায় রাজধানীর থানায় থানায় বাঙ্কার, লাইট মেশিনগান পাহারা

জামালপুরের নবনির্বাচিত পৌর মেয়র ছানোয়ার হোসেন ছানুকে সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক / ৫০ Time View
Update : শনিবার, ১৩ মার্চ, ২০২১

জামালপুরের খেলোয়াড়-সংগঠক ও ক্রীড়ামোদী সমন্বয় পরিষদের পক্ষ থেকে নবাগত পৌর মেয়র আলহাজ্ব ছানোয়ার হোসেন ছানুকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। শুক্রবার(১২ মার্চ) সন্ধ্যা শহরের মির্জা আজম অডিটরিয়ামে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেন জামালপুর ক্রীড়ামোদী সমন্বয় পরিষদ। জামালপুর ক্রীড়ামোদী সমন্বয় পরিষদের আহবায়ক মির্জা জিল্লুর রহমান শিপনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মির্জা আজম এমপি।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ , তথ্য প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান এমপি, ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল এমপি, জামালপুর সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ইঞ্জিনিয়ার মোজাফ্ফর হোসেন সিআইপি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব মির্জা সাখাওয়াতুল আলম মনি, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ, সংবর্ধিত নবনির্বাচিত জামালপুর পৌরসভার মেয়র আলহাজ্ব ছানোয়ার হোসেন ছানু, জেলা আওয়ামী লীগের সদস্য সাবেক খেলোয়াড় সরোয়ার হোসেন শান্ত, সাবেক খেলোয়াড় শাহরিয়ার উজ্জল, সাবেক খেলোয়াড় জেলা যুবলীগের সভাপতি রাজন সাহা রাজু, সাবেক খেলোয়াড় জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফারহান আহমেদ, খেলোয়াড় মিজানুর রহমান মিজু, হেন্ডবল কোচ শফিকুল ইসলাম শফি, সাবেক খেলোয়াড় সরূপ কুমার কাহলী, সাবেক জাতীয় ক্রিকেটার রকিবুল হাসান নয়ন প্রমুখ। সংবর্ধনা অনুষ্ঠানে নব নির্বাচিত পৌরসভার মেয়র ছানোয়ার হোসেন ছানুকে জামালপুরের বিভিন্ন ক্রীড়া সংগঠনের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।
সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা বলেন, জামালপুরে আন্তর্জাতিক মানের স্টেডিয়াম তৈরি করা হয়েছে একমাত্র এ অঞ্চলের সকল ছেলে ও মেয়েদের খেলার দিকে দাবিত করার জন্য। জামালপুরের ক্রীড়াঅঙ্গণে খেলাধুলার পরিবেশ ফিরিয়ে আনতে আগামী দিনে মাঠ পর্যায়ের বিভিন্ন খেলোয়াড় ও ক্রীড়া সংগঠকদের নিয়ে জেলা ক্রীড়া সংস্থার নতুন কমিটি গঠন করা হবে। যাদের কাজই থাকবে জামালপুরে খেলার পরিবেশ ফিরিয়ে আনা,যাতে তরুণ যুবকেরা মাদক ও জঙ্গিবাদের দিকে দাবিত হতে পারে। যুব সমাজকে সঠিক পথে এগিয়ে নিতে হলে খেলাধুলার কোন বিকল্প নেই।তাই খেলাধুলার সুষ্ঠ পরিবেশ তৈরি করতে সমাজের ছোট বড় সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন বক্তারা।
 সংবর্ধনা অনুষ্ঠান শেষে ক্লোজআপ ওয়ান খ্যাত শিল্পী জামালপুরের কৃতিসন্তান নোলক বাবুসহ স্থানীয় শিল্পীবৃন্দদের সমন্বয়ে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category