• বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৩:৫৩ পূর্বাহ্ন
Headline
যেভাবে পাওয়া যাবে ‘লকডাউন মুভমেন্ট পাস লকডাউনে এলাকা না ছাড়তে ব্যাংক কর্মচারীদের কড়া নির্দেশ, বন্ধ ব্যাংক ! কাল থেকে সর্বাত্মক লকডাউন, নতুন বিধিনিষেধে যা করা যাবে, যা যাবে না নিজেদের চালানো তাণ্ডবের প্রতিবাদে হেফাজতের নায়েবে আমিরের পদত্যাগ, নতুন নায়েবে আমির মাওলানা আব্দুল্লাহ মোহাম্মদ হাসান ! কক্সবাজারে ‘দ্বিতীয় বিশ্বযুদ্ধকালীন’ ২ সহস্রাধিক গুলি উদ্ধার ঝিনাইদহে করোনায় আক্রান্ত হয়ে দুই নারীর মৃত্যু ! ‘যাদের কাছে জীবনের চেয়ে ধর্ম বড়, তাঁরা মেলায় গেছেন’ চট্টগ্রামে ব্যাংক কর্মকর্তার আত্মহত্যা, যুবলীগ নেতাসহ ৪ জনের বিরুদ্ধে মামলা আজ জাতির উদ্দেশে প্রধানমন্ত্রীর ভাষণ সন্ধ্যায় রাজধানীর থানায় থানায় বাঙ্কার, লাইট মেশিনগান পাহারা

নায়িকা দীঘির বিরুদ্ধে মামলা করলেন পরিচালক ঝন্টু

অনলাইন ডেস্ক / ৬৮ Time View
Update : বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১

নায়িকা প্রার্থনা ফারদিন দীঘি ও তার বাবার বিরুদ্ধে এক কোটি টাকার মানহানির মামলা করেছেন পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু। আজ বুধবার ১০ মার্চ মামলাটি করা হয়েছে বলে সন্ধ্যায় পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু নিজেই গণমাধ্যমকে জানিয়েছেন।

তিনি জানান, ‘দীঘি ও তার বাবার বিরুদ্ধে এক কোটি টাকার ক্ষতিপূরণ চেয়ে আজ আদালতে মামলা করেছি। আইনের মাধ্যমে এর প্রতিকার চাই। আইনের মাধ্যমেই এর বিচার চাই। ট্রেলার দেখে কীভাবে পুরো সিনেমা সম্পর্কে কথা বলে দীঘি। সে নিজে এই ছবির নায়িকা। তার কথায় আমার মানহানি হয়েছে।

শিশুশিল্পী থেকে নায়িকা হয়ে দর্শকের সামনে আসছেন দীঘি। তার প্রথম ছবি ‘তুমি আছো তুমি নেই’ আগামী ১২ মার্চ মুক্তি পাবে। সিনেমাটির ট্রেলার প্রকাশ পেলে সেটি ব্যাপকভাবে সমালোচনার শিকার হয়। এতে বিব্রত হয়ে দীঘি এক সাক্ষাৎকারে বলেন, ‘সিনেমাটি বেশ মানহীন, সিনেমাটি চলবে না।

তার জের ধরে গত ৮ মার্চ একটি ইউটিউব চ্যানেলে পরিচালক ঝন্টু তার সাক্ষাৎকারে এই মন্তব্যের জন্য দীঘির বিরুদ্ধে মানহানির মামলা করার কথা বলেছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category