• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:০৪ অপরাহ্ন

সুনামগঞ্জের ডাবর পয়েন্টে বাস খাদে পড়ে আহত ১৫

মুহিবুর রেজা টুনু ,সুনামগঞ্জ প্রতিনিধি / ৬২৭ বার পঠিত
আপডেট: বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১

সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ডাবর পয়েন্টে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে পড়ে কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে আহত ৩ জনের নাম পরিচয় পাওয়া গেলেও বাকীরা দূর্ঘটনা ঘটার সাথে সাথে চিকিৎসার জন্য সিলেট, সুনামগঞ্জ ও কৈতক হাসপাতালে চলে যান। বুধবার (১০ মার্চ) সকাল ৭ টায় পাগলা বাজার সংলগ্ন ডাবর পয়েন্টে এ দুর্ঘটনাটি ঘটে। আহতরা হলেন- বিশ্বম্ভরপুর উপজেলার রাজাপুরের শাহেরা খাতুন (৪০), মিনারা খাতুন (৩৫) ও সুনামগঞ্জের শহিদুল ইসলাম (৪২)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সকাল ৭টার দিকে সুনামগঞ্জ থেকে সিলেট যাওয়ার পথে বিরতিহীন যাত্রীবাহী বাস (সিলেট-জ-১১-০৩৯০) ডাবর পয়েন্টে এলে সিলেট থেকে আসা একটি মালবাহী ট্রাককে পাস দিতে গেলে বাসের চাকা রাস্তার নিচে পড়ে যায়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি খাদে পড়ে যায়। এ ঘটনায় কমপক্ষে ১৫জন যাত্রী আহত হয়েছেন। আহতরা সাথে সাথে চিকিৎসা নিতে সুনামগঞ্জ, সিলেট ও কৈতক হাসপাতালে চলে যান।

দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজি মোক্তাদির হোসেন দূর্ঘটনার খবর নিশ্চিত করে বলেন’আমাদের থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ৩/৪ জন আহত লোক পেয়েছেন এবং তাদেরকে হাসপাতালে পাঠানো হয়েছে। আরো বেশ কয়েকজন আহত হয়েছেন বলে স্থানীয়রা আমাদের কে জানিয়েছেন।


আরো পড়ুন