• মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৩:৪৩ অপরাহ্ন
Headline
যেভাবে পাওয়া যাবে ‘লকডাউন মুভমেন্ট পাস লকডাউনে এলাকা না ছাড়তে ব্যাংক কর্মচারীদের কড়া নির্দেশ, বন্ধ ব্যাংক ! কাল থেকে সর্বাত্মক লকডাউন, নতুন বিধিনিষেধে যা করা যাবে, যা যাবে না নিজেদের চালানো তাণ্ডবের প্রতিবাদে হেফাজতের নায়েবে আমিরের পদত্যাগ, নতুন নায়েবে আমির মাওলানা আব্দুল্লাহ মোহাম্মদ হাসান ! কক্সবাজারে ‘দ্বিতীয় বিশ্বযুদ্ধকালীন’ ২ সহস্রাধিক গুলি উদ্ধার ঝিনাইদহে করোনায় আক্রান্ত হয়ে দুই নারীর মৃত্যু ! ‘যাদের কাছে জীবনের চেয়ে ধর্ম বড়, তাঁরা মেলায় গেছেন’ চট্টগ্রামে ব্যাংক কর্মকর্তার আত্মহত্যা, যুবলীগ নেতাসহ ৪ জনের বিরুদ্ধে মামলা আজ জাতির উদ্দেশে প্রধানমন্ত্রীর ভাষণ সন্ধ্যায় রাজধানীর থানায় থানায় বাঙ্কার, লাইট মেশিনগান পাহারা

বানারীপাড়ায় সদর ইউনিয়নের ২নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হিসেবে এগিয়ে আছেন শাহাদাত হোসেন

সুমন খাঁন, নিজস্ব প্রতিবেদক / ১০৯ Time View
Update : বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১

আসন্ন ইউপি নির্বাচনে  বানারীপাড়া উপজেলার সদর ইউনিয়নের ব্রাহ্মণকাঠী ২ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হিসেবে  গনসংযোগ অব্যহত রেখেছেন মোঃ শাহাদত হোসেন।  তিনি ব্রাহ্মণ কাঠীর মৃত আব্দুর রহমানের সুযোগ্য পুত্র।তিনি বানারীপাড়া সদর ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি।  তার নম্রতা, ভদ্রতা,শিক্ষা ও বিনয়ীআচরণ মানুষের আস্থা ও ভালবাসা অর্জন করতে সক্ষম হয়ছে। তিনি মানুষের সেবা করার জন্য জনপ্রতিনিধি হিসেবে নির্বাচিত হতে চান।
এলাকার ভোটাররা তাকে পেয়ে আবেগে আপ্লুত হয়ে পড়েন এবং তারা তাদের মূল্যাবান ভোট দিয়ে শাহাদাত হোসেনকে জয়ী করতে চান।  শাহাদাত হোসেন  বলেন ,আশা নয় বিশ্বাস জনগন আমাকে তাদের ভোটের মাধ্যমে বিজয়ী করে জনগনের খেদমত করার সুযোগ দিবেন।  তিনি আরো বলেন, এবারে  ব্রাহ্মণকাঠী  ২নং ওয়ার্ডে মেম্বার  নির্বাচিত হতে পারলে অবহেলিত পুরুষ ও নারী এবং অসহায় হতদরিদ্রের মাঝে সব সময় পাশে থাকাই হবে আমার প্রধান কাজ। আমি এলাকাকে মাদক, বাল্যবিবাহ, ইভটিজিং মুক্ত সহ সকল নির্যাতিত মানুষের  পাশে থেকে তাদের সহযোগীতা করবো ইনশাআল্লাহ।
তিনি আরও জানান,বিগত “১৬” সালের নির্বাচনে  অংশগ্রহণ করলে তার নিশ্চিত বিজয়কে ছিনিয়ে নেওয়া হয়।তবে এবারও যদি কেউ  এ ধরনের অপশক্তির আশ্রয় নিতে চায়  এলাকাবাসীই তার প্রতিরোধ করবে।  শাহাদাত হোসেন ২ নং ওয়ার্ডের কৃষক, শ্রমিক, যুবক সহ সকল শ্রেণির মানুষের জনপ্রিয়  নাম। আসন্ন নির্বাচনে  ব্রাহ্মণকাঠির ২নং ওয়ার্ডের   সকল মানুষের একটাই দাবি শাহাদাত হোসেনকে মেম্বার পদপ্রার্থী হিসেবে দেখতে চাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category