• বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৩:৪৩ পূর্বাহ্ন
Headline
যেভাবে পাওয়া যাবে ‘লকডাউন মুভমেন্ট পাস লকডাউনে এলাকা না ছাড়তে ব্যাংক কর্মচারীদের কড়া নির্দেশ, বন্ধ ব্যাংক ! কাল থেকে সর্বাত্মক লকডাউন, নতুন বিধিনিষেধে যা করা যাবে, যা যাবে না নিজেদের চালানো তাণ্ডবের প্রতিবাদে হেফাজতের নায়েবে আমিরের পদত্যাগ, নতুন নায়েবে আমির মাওলানা আব্দুল্লাহ মোহাম্মদ হাসান ! কক্সবাজারে ‘দ্বিতীয় বিশ্বযুদ্ধকালীন’ ২ সহস্রাধিক গুলি উদ্ধার ঝিনাইদহে করোনায় আক্রান্ত হয়ে দুই নারীর মৃত্যু ! ‘যাদের কাছে জীবনের চেয়ে ধর্ম বড়, তাঁরা মেলায় গেছেন’ চট্টগ্রামে ব্যাংক কর্মকর্তার আত্মহত্যা, যুবলীগ নেতাসহ ৪ জনের বিরুদ্ধে মামলা আজ জাতির উদ্দেশে প্রধানমন্ত্রীর ভাষণ সন্ধ্যায় রাজধানীর থানায় থানায় বাঙ্কার, লাইট মেশিনগান পাহারা

স্বরূপকাঠীতে ইউপি চেয়ারম্যান পদ প্রত্যাশী স্বপনের শোডাউন !

সুমন খান, স্বরূপকাঠী প্রতিনিধি / ৬১ Time View
Update : শুক্রবার, ৫ মার্চ, ২০২১

স্বরূপকাঠীর ২নং সোহাগদল ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে গনসংযোগ শুরু করেছে চেয়ারম্যান পদ প্রার্থী সরোয়ার হোসেন স্বপন।  গতকাল বিকাল ৫টায় ইউনিয়নের উত্তর পশ্চিম সোহাগদল দাখিল মাদ্রাসার সামনে থেকে তার নির্বাচনী প্রচারনা শুরু করেন তিনি।
এসময় স্বপনের ভাই জাকির হোসেন জানান, বৃহৎ পরিষরে জনসেবার জন্য জন্য প্রতিনিধি হতে হয় তাই আমার ভাই সরোয়ার হোসেন স্বপনকে অত্র ইউনিয়নের চেয়ারম্যান হিসিবে নির্বাচিত করতে আমরা সবাই একত্রে কাজ করে যাব। স্বপন ভাই ছাত্র জিবন থেকে ছাত্রলীগের রাজনিতীর সাথে জড়িত বর্তমানে তিনি উঃপঃ সোহাগদল দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি এবং করোনার প্রাদুর্ভাবে লকডাউনের সময় কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সহায়তাসহ শীতার্থ মানুষকে সহায়তা করে আসছে। আমরা আওয়ামীলীগের দলীও মনোনয়ন পেলে ইনশাল্লাহ্ আমরা বিজয়ী হব।
ইউনিয়নের সকল ওয়ার্ড ও মহল্লায় গনসংযোগ কালে স্বপন বলেন, এলাকাবাসীর দূর্দিনে যেমন পাশে থেকেছি তেমনি জণগনের রায়ে জনপ্রতিনিধি হয়ে ইউনিয়নবাসীর সেবা করে যেতে চাই। আমার দাদা অত্র ইউপির সাবেক চেয়ারম্যান মরহুম নওয়াব আলী হাজি এবং আর এক সাবেক চেয়ারম্যান চাচা এনামুল হক বাদশা। আমরা পূর্ব পুরুষ থেকেই ইউনিয়নবাসীর সাথে ছিলাম এবং আছি। জাতির জনকের প্রতিষ্ঠিত বাংলাদেশ আওয়ামীলীগ থেকে মনোনয়ন পেলে চেয়ারম্যানপদে আপনাদের ভোট প্রত্যাশা করি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category