• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৩২ অপরাহ্ন

সাংবাদিক নির্যাতন, হত্যা, মিথ্যা মামলা ও হয়রানীর প্রতিবাদে উপজেলা প্রেসক্লাবের কলম বিরতি!

নিরেন দাস,জয়পুরহাট প্রতিনিধি / ২০৫ বার পঠিত
আপডেট: মঙ্গলবার, ২ মার্চ, ২০২১

সারাদেশে ডিজিটাল নিরাপত্তা আইন, সাংবাদিক নির্যাতন, হত্যা, মিথ্যা মামলা ও হয়রানীর প্রতিবাদে কলম বিরতী পালন করেছে গণমাধ্যমকর্মীরা।
মঙ্গলবার ২ মার্চ জয়পুরহাটের আক্কেলপুর উপজেলা প্রেসক্লাব এর সাধারন সম্পাদক নিরেন দাস এর উদ্যোগে পৌর শহরের রেলগেট চত্বরে উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে সকাল ৮ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত এ কর্মসুচি পালন করা হয়।
এসময় উপজেলা প্রেসক্লাবের সভাপতি শ্রী বিরেন চন্দ্র দাস, সিনিয়র সহ-সভাপতি মীর মোঃ আতিকুজ্জামান সহ জেলা ও উপজেলার সংবাদকর্মীরা অংশ নিয়ে বলেন, বাংলাদেশ এখন উন্নয়নশীল দেশে পরিনত হয়েছে। কিন্তু সাংবাদকর্মীদের ক্ষেত্রে ডিজিটাল নিরাপত্তা আইন করে কোনঠাসা অবস্থায় রাখা হয়েছে। তবুও সাহসী সংবাদকর্মীরা দেশ ও দশের কথাগুলো তুলে ধরছে। আর তা করতে গিয়ে নির্যাতন, হত্যা, মিথ্যা মামলা ও হয়রানীর শিকার হচ্ছে, যা কাম্য নয়। অবিলম্বে ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলসহ সাংবাদিকদের অধিকার বাস্তবায়ন, নির্যাতন, হত্যা, মিথ্যা মামলা ও হয়রানী বন্ধের দাবি করেন।
এসময় উপস্থিত ছিলেন,সাংগঠনিক সম্পাদক উত্তম কুমার বিশ্বাস,যুগ্ম-সম্পাদক ও দৈনিক দিগন্ত পত্রিকার উপজেলা  প্রতিনিধি চৈতন্য চ্যাটার্জী,সদস্য ও দৈনিক সকাল বিকাল পত্রিকার উপজেলা প্রতিনিধি জামাল উদ্দিন,সদস্য ও দৈনিক আলোর সময়ের প্রতিনিধি আমিনুর রহমান সহ জেলা ও উপজেলা প্রেসক্লাবের সংবাদকর্মীরা।


আরো পড়ুন