• বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৪:২৩ পূর্বাহ্ন
Headline
যেভাবে পাওয়া যাবে ‘লকডাউন মুভমেন্ট পাস লকডাউনে এলাকা না ছাড়তে ব্যাংক কর্মচারীদের কড়া নির্দেশ, বন্ধ ব্যাংক ! কাল থেকে সর্বাত্মক লকডাউন, নতুন বিধিনিষেধে যা করা যাবে, যা যাবে না নিজেদের চালানো তাণ্ডবের প্রতিবাদে হেফাজতের নায়েবে আমিরের পদত্যাগ, নতুন নায়েবে আমির মাওলানা আব্দুল্লাহ মোহাম্মদ হাসান ! কক্সবাজারে ‘দ্বিতীয় বিশ্বযুদ্ধকালীন’ ২ সহস্রাধিক গুলি উদ্ধার ঝিনাইদহে করোনায় আক্রান্ত হয়ে দুই নারীর মৃত্যু ! ‘যাদের কাছে জীবনের চেয়ে ধর্ম বড়, তাঁরা মেলায় গেছেন’ চট্টগ্রামে ব্যাংক কর্মকর্তার আত্মহত্যা, যুবলীগ নেতাসহ ৪ জনের বিরুদ্ধে মামলা আজ জাতির উদ্দেশে প্রধানমন্ত্রীর ভাষণ সন্ধ্যায় রাজধানীর থানায় থানায় বাঙ্কার, লাইট মেশিনগান পাহারা

সাংবাদিক নির্যাতন, হত্যা, মিথ্যা মামলা ও হয়রানীর প্রতিবাদে উপজেলা প্রেসক্লাবের কলম বিরতি!

নিরেন দাস,জয়পুরহাট প্রতিনিধি / ৩৫ Time View
Update : মঙ্গলবার, ২ মার্চ, ২০২১

সারাদেশে ডিজিটাল নিরাপত্তা আইন, সাংবাদিক নির্যাতন, হত্যা, মিথ্যা মামলা ও হয়রানীর প্রতিবাদে কলম বিরতী পালন করেছে গণমাধ্যমকর্মীরা।
মঙ্গলবার ২ মার্চ জয়পুরহাটের আক্কেলপুর উপজেলা প্রেসক্লাব এর সাধারন সম্পাদক নিরেন দাস এর উদ্যোগে পৌর শহরের রেলগেট চত্বরে উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে সকাল ৮ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত এ কর্মসুচি পালন করা হয়।
এসময় উপজেলা প্রেসক্লাবের সভাপতি শ্রী বিরেন চন্দ্র দাস, সিনিয়র সহ-সভাপতি মীর মোঃ আতিকুজ্জামান সহ জেলা ও উপজেলার সংবাদকর্মীরা অংশ নিয়ে বলেন, বাংলাদেশ এখন উন্নয়নশীল দেশে পরিনত হয়েছে। কিন্তু সাংবাদকর্মীদের ক্ষেত্রে ডিজিটাল নিরাপত্তা আইন করে কোনঠাসা অবস্থায় রাখা হয়েছে। তবুও সাহসী সংবাদকর্মীরা দেশ ও দশের কথাগুলো তুলে ধরছে। আর তা করতে গিয়ে নির্যাতন, হত্যা, মিথ্যা মামলা ও হয়রানীর শিকার হচ্ছে, যা কাম্য নয়। অবিলম্বে ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলসহ সাংবাদিকদের অধিকার বাস্তবায়ন, নির্যাতন, হত্যা, মিথ্যা মামলা ও হয়রানী বন্ধের দাবি করেন।
এসময় উপস্থিত ছিলেন,সাংগঠনিক সম্পাদক উত্তম কুমার বিশ্বাস,যুগ্ম-সম্পাদক ও দৈনিক দিগন্ত পত্রিকার উপজেলা  প্রতিনিধি চৈতন্য চ্যাটার্জী,সদস্য ও দৈনিক সকাল বিকাল পত্রিকার উপজেলা প্রতিনিধি জামাল উদ্দিন,সদস্য ও দৈনিক আলোর সময়ের প্রতিনিধি আমিনুর রহমান সহ জেলা ও উপজেলা প্রেসক্লাবের সংবাদকর্মীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category