• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:৫৯ অপরাহ্ন

২০০০ ব্যাগ রক্তদান কর্মসূচি সম্পন্ন করেছেন নেছারাবাদ   ব্লাড ডোনার্স ক্লাব কেক শুভেচ্ছা জানানো হয়

সুমন খান, স্বরূপকাঠী প্রতিনিধি / ২৫৩ বার পঠিত
আপডেট: সোমবার, ১ মার্চ, ২০২১

পিরোজপুরের স্বরূপকাঠির উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে সদস্য সংগ্রহ করে গড়ে উঠেছে নেছারাবাদ ব্লাড ডোনার্স ক্লাব।
দীর্ধ ৪ বছর ধরে মানবকল্যানে কাজ করে যাচ্ছে নেছারাবাদ ব্লাড ডোনার্স ক্লাব।মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য এই ধারাবাহিকতায়, মানবতার সাথে এবং সাহসের সাথে, হাতে হাত কাঁধে কাঁধ মিলিয়ে এগিয়ে যাচ্ছে ব্লাড ডোনার ক্লাব ৪১ কমিটি সদস্যরা। দেড় শতাধিক সদস্য নিয়ে মাঠে কাজ করছে তরুণ সাহসী যুবক ও এই ক্লাব ব্লাড ডোনার।
এই ক্লাবের মাধ্যমে প্রায় বারশত সদস্য নিয়ে মানবকল্যনে বিভিন্ন সময়ে  রক্তদান কর্মসূচি পালন করে আসছে।তার সাথে সাথে ৪১জন  সদস্যগণ কে নিয়ে কেককেটে শুভেচ্ছা সম্পন্ন করেন।
গতকাল রবিবার, বিকাল ৩:৪৫ মিনিটে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে সেবা ক্লিনিকে একজন থ্যালাসেমিয়া রোগিকে রক্তদানের মাধ্যমে এই নেছারাবার ব্লাড ডোনার্স ক্লাব তাদের দুই হাজার(২০০০) তম ব্যাগ রক্তদান কর্মসূচি সম্পন্ন করেছেন।
২০০০ তম ব্যাগ রক্তদান করেন জ্যোতিকা জ্যোতি (১৯) এই রক্তদান কর্মসূচীতে উপস্থিত ছিলেন নেছারাবাদ ব্লাড ডোনার্স ক্লাবের প্রধান, সমন্বয়ক আহমেদ লিমন আকন,সাধারন সম্পাদক রাজু আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক পারভেজ সহ সংগঠনের অনান্য নেতৃবৃন্দ।
রক্তদান শেষে শুভেচ্ছা বক্তব্যে নেতৃবৃন্দরা বলেন, আমাদের এই রক্তদান ক্লাব যতদিন থাকবে ততদিন আমরা মানবকল্যানে কাজ করে যাবো এবং আমাদের এই রক্তদান কর্মসূচি অব্যাহত


আরো পড়ুন