• বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৫:২১ অপরাহ্ন
শিরোনাম
২য় ব্যাচ সাংবাদিক প্রশিক্ষণের সময়সূচী ভোলায় দুই সাংবাদিককে চোখ বেধে নির্যাতন করে থানায় দিলেন প্রতারক মিলন..! রাক্ষুসে সাংবাদিক নিপাত যাক; গণমাধ্যম মুক্তি পাক র‍্যাবের পৃথক অভিযানে কেরাণীগঞ্জ ও নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকা হতে বিপুল পরিমান ইয়াবাসহ আটক-২ ঝালকাঠিতে রাক্ষুসে আক্কাসের ভয়ঙ্কর সাম্রাজ্য কুমিল্লায় অতীতের সব রেকর্ড ভেঙে ১১৯০ শনাক্তের মৃত্যু ৮ জনের! ভ্রাম্যমান আদালতের ছবি তুলতে সাংবাদিকদের অনুমতির প্রয়োজন আছে কিনা বিএমএসএফ এর আইনজীবী দ্বিতীয় ব্যাচের ১শ জন সাংবাদিক প্রশিক্ষণ সংক্রান্ত বিজ্ঞপ্তি সাংবাদিকতার শপথনামা আওয়ামী লীগের নাম ভাঙানো ‘দরজি মনির’ আটক !

ইসলামপুরে ছালেহা বেগমের বাড়িঘরে হামলা, লুটপাট, ভাংচুর ও শ্লীলতাহানির অভিযোগ!

এমরান হোসেন, জামালপুর প্রতিনিধি / ১৪৪ Time View
Update : শুক্রবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২১

জামালপুরের ইসলামপুর উপজেলার গোয়ালেরচর ইউনিয়নের সভারচর পশ্চিম পাড়া গ্রামে জমি সংক্রান্ত বিরুদ্ধের জের ধরে মোছাঃ ছালেহা বেগমের বাড়িঘরে হামলা চালিয়ে লুটপাট , ভাংচুর ও তার উপর শ্লীলতাহানি করে।
ভুক্তভোগী ছালেহা বেগম জানান,গত সোমবার আসামীরা হামলা চালিয়ে বাড়ির  চারপাশের টিনের বেড়া ও ঘরের বিভিন্ন জিনিসপত্র ভাংচুর এবং টাঙ্গ ভেঙে নগদ ৩০ হাজার টাকা,একটি গলার চেন লুট করে নিয়ে যায়।
এ ঘটনায় মোছাঃ ছালেহা বেগম (৩৫), স্বামী-রাশেদুল ইসলাম বাদী হয়ে মোঃ নুরনবী,মোঃ বারু শেখ,মোঃ আক্কাস আলী ,মোঃ মজনু ও মোঃ মিন্টুকে আসামী করে ইসলামপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
এ বিষয়ে ইসলামপুর থানার এসআই মাহমুদুল হক বলেন,আমি অভিযোগ তদন্ত করে আইন অনুযায়ী যা পাবো তাই করবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category