• মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ১০:৪৬ অপরাহ্ন
Headline
যেভাবে পাওয়া যাবে ‘লকডাউন মুভমেন্ট পাস লকডাউনে এলাকা না ছাড়তে ব্যাংক কর্মচারীদের কড়া নির্দেশ, বন্ধ ব্যাংক ! কাল থেকে সর্বাত্মক লকডাউন, নতুন বিধিনিষেধে যা করা যাবে, যা যাবে না নিজেদের চালানো তাণ্ডবের প্রতিবাদে হেফাজতের নায়েবে আমিরের পদত্যাগ, নতুন নায়েবে আমির মাওলানা আব্দুল্লাহ মোহাম্মদ হাসান ! কক্সবাজারে ‘দ্বিতীয় বিশ্বযুদ্ধকালীন’ ২ সহস্রাধিক গুলি উদ্ধার ঝিনাইদহে করোনায় আক্রান্ত হয়ে দুই নারীর মৃত্যু ! ‘যাদের কাছে জীবনের চেয়ে ধর্ম বড়, তাঁরা মেলায় গেছেন’ চট্টগ্রামে ব্যাংক কর্মকর্তার আত্মহত্যা, যুবলীগ নেতাসহ ৪ জনের বিরুদ্ধে মামলা আজ জাতির উদ্দেশে প্রধানমন্ত্রীর ভাষণ সন্ধ্যায় রাজধানীর থানায় থানায় বাঙ্কার, লাইট মেশিনগান পাহারা

ইসলামপুরে ছালেহা বেগমের বাড়িঘরে হামলা, লুটপাট, ভাংচুর ও শ্লীলতাহানির অভিযোগ!

এমরান হোসেন, জামালপুর প্রতিনিধি / ১১৪ Time View
Update : শুক্রবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২১

জামালপুরের ইসলামপুর উপজেলার গোয়ালেরচর ইউনিয়নের সভারচর পশ্চিম পাড়া গ্রামে জমি সংক্রান্ত বিরুদ্ধের জের ধরে মোছাঃ ছালেহা বেগমের বাড়িঘরে হামলা চালিয়ে লুটপাট , ভাংচুর ও তার উপর শ্লীলতাহানি করে।
ভুক্তভোগী ছালেহা বেগম জানান,গত সোমবার আসামীরা হামলা চালিয়ে বাড়ির  চারপাশের টিনের বেড়া ও ঘরের বিভিন্ন জিনিসপত্র ভাংচুর এবং টাঙ্গ ভেঙে নগদ ৩০ হাজার টাকা,একটি গলার চেন লুট করে নিয়ে যায়।
এ ঘটনায় মোছাঃ ছালেহা বেগম (৩৫), স্বামী-রাশেদুল ইসলাম বাদী হয়ে মোঃ নুরনবী,মোঃ বারু শেখ,মোঃ আক্কাস আলী ,মোঃ মজনু ও মোঃ মিন্টুকে আসামী করে ইসলামপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
এ বিষয়ে ইসলামপুর থানার এসআই মাহমুদুল হক বলেন,আমি অভিযোগ তদন্ত করে আইন অনুযায়ী যা পাবো তাই করবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category