• মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৮:৫১ অপরাহ্ন
Headline
গাইবান্ধা ফুলছড়িতে আওয়ামীলীগের নেতা লাল মিয়া সরকারের খুনিদের দ্রুত গ্রেফতারের দাবিতে সড়কে বিক্ষোভ অবরোধ জামালপুরের তিনটি পৌরসভা নির্বাচনে নৌকার বিজয়! জয়পুরহাটে দ্বিতীয় বারের মতো পৌর পিতা হলেন- মেয়র মোস্তাক ২০০০ ব্যাগ রক্তদান কর্মসূচি সম্পন্ন করেছেন নেছারাবাদ   ব্লাড ডোনার্স ক্লাব কেক শুভেচ্ছা জানানো হয় শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হলো জয়পুরহাট পৌরসভা নির্বাচন”পুনরায় নির্বাচনের দাবী বিএনপির কোরআনের পাখি ইমন ব্লাড ক্যান্সারে আক্রান্ত, ব্যয়বহুল খরচ চালাতে অক্ষম, সাহায্যের আবেদন “পরিচ্ছন্ন বাংলাদেশ গড়তে বিডি ক্লিন – উলানিয়া সদস্যদের ভূমিকা” বেনাপোলে সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির হত্যাকান্ডের প্রতিবাদে মানববন্ধন! সাংবাদিক হত্যা ও নির্যাতনের প্রতিবাদে ২ মার্চ দেশব্যাপী কলমবিরতি ঘোষণা নওগাঁর বদলগাছীতে ছাগল কিনতে এসে গৃহবধূকে  হাত মুখ বেধে ধর্ষণের চেষ্টা !

নওগাঁয় বাবার বাড়ি থেকে স্বামীর বাড়ি যাওয়ার কথা বলে সন্তানসহ উধাও গৃহবধূ !

রহমতউল্লাহ আশিকুর জামান নুর, নওগাঁ প্রতিনিধি / ৬২ Time View
Update : বুধবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২১

নওগাঁয় বাবার বাড়ি থেকে স্বামীর বাড়ি যাওয়ার কথা বলে সন্তানসহ উধাও হয়েছেন গৃহবধূ। নিখোঁজ গৃহবধূ সুরভী আক্তার সিথি (২২) ও তার মেয়ে চাঁদনি (৩) নওগাঁ শহরে জগৎসিংহপুর এলাকা থেকে বগুড়ার আদমদিঘি সান্তাহার ছোট মালসন (আমঝুপি) গ্রামে শশুর বাড়িতে যাওয়ার পথে নিখোঁজ হয়েছেন।
নিখোঁজ গৃহবধু পাশ্ববর্তী বগুড়া জেলার আদমদিঘী উপজেলার সান্তাহারের ছোট মালসন এলাকার বাসিন্দা একরামুল হক সাগরের (৩৪) স্ত্রী।
সোমবার নওগাঁর শহরের জগৎসিংহপুর বাবার বাড়ি থেকে সুরভী আক্তার সিথি বিকেল ৫টার দিকে মেয়েকে নিয়ে থেকে বের হয়েছিলেন স্বামীর বাড়ি যাওয়ার জন্য। এর পর সন্ধ্যায় স্বামীর বাড়িতে না ফিরলে তার ফোনে কয়েক বার যোগোযোগ করা হলে ফোনটি বন্ধ পায় ওই গৃবধুর স্বামী একরামুল হক সাগর ও শশুর বাড়ির লোকজন।
এর পর দুই পরিবারের লোকজন অনেক খোঁজা-খুজি করে কোন সন্ধান না পেয়ে মঙ্গলবার দপুরে নওগাঁ সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন নিখোঁজ গৃহবধূর স্বামী।
এ বিষয়ে নিখোঁজ গৃহবধূর স্বামী একরামুল হক সাগর বলেন, সোমবার বিকেল ৫টায় আমার শশুরবাড়ী নওগাঁ থেকে সান্তাহারে রিক্সা করে আমার বাড়িতে আসার কথা ছিল। এসময় আমি আমার কর্মস্থল নওগাঁর সাউথইষ্ট ব্যাংকে ছিলাম। সন্ধ্যা পর্যন্ত মা -মেয়ে বাড়িতে না পৌঁছালে এবং আমার স্ত্রীর ফোনটি বন্ধ পেলে আমার শশুরকে ফোন দিলে তিনি জানান, আমার মেয়ে তোমার বাড়িতে তো চলে যাওয়ার কথা। এর পর তার কোন খোঁজ না পাওয়ায় সম্ভাব্য সব জায়গায় আমরা অনেক খোঁজা-খুঁজি করেও কোন সন্ধান পাইনি।
সাগর আরও বলেন, আমার সাথে আমার স্ত্রীর কোন ধরনের মনো-মালিন্য ছিলনা। হঠ্যাৎ করে আমার ২২মাসের মেয়ে সন্তানসহ স্ত্রী কই হারিয়ে গেলো না কি ঘটনা তাদের সাথে ঘটলো কিছুই বুঝতেছিনা। মঙ্গলবার দুপুরে আমি এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছি।
নিখোঁজ সুরভী আক্তার সিথির বাবা সোহেল রানা বলেন, সোমবার বিকেল ৫টার দিকে আমাদের বাড়ি থেকে আমার মেয়ে নাতনীকে নিয়ে জামাইয়ের বাড়ি যাওয়ার জন্য রিক্সা করে রওনা দেয়। এর পর সন্ধ্যার দিকে আমার জামাই ফোন করে বলে যে মেয়ে ও নাতনী বাড়ি পৌঁছাইনি। তখন আমি জামাই কে বললাম যে তোমার বাড়িতে তো যাওয়ার জন্য রওনা দিয়েছে তাহলে আমার মেয়েটা কই গেল। এর পর ফোনও বন্ধ পাই। জামাইকে সাথে নিয়ে আমরা সবাই মিলে অনেক খোঁজা-খুঁজি করেও কোন সন্ধ্যান পাইনি।
তিনি আরও বলেন, আমার মেয়ের সাথে জামাইয়ের কোন ঝামেলা ছিলনা। তারা সুখেই বসবাস করছিল। কিন্তু এমনভাবে নিখোঁজ হওয়াতে আমরা সবাই খুবই চিন্তাই রয়েছি।
নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সোহরাওয়ার্দী হোসেন নিশ্চিত করে বলেন, গৃহবধু সুরভী আক্তার সিথি ও তার শিশু সন্তান নিখোঁজ হওয়ার বিষয়ে থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category