• শনিবার, ১৫ মে ২০২১, ০৬:১২ অপরাহ্ন

ধামইরহাট সীমান্তে বিজিবি পৃথক পৃথক অভিযানে ২০৫ বোতল ফেন্সিডিলসহ আটক ৩ মাদক ব্যবসায়ী!

রহমতউল্লাহ আশিকুর জামান নুর, নওগাঁ প্রতিনিধি / ৭৯ Time View
Update : মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২১

নওগাঁর ধামইরহাট সীমান্তে বিজিবি পৃথক পৃথক অভিযান চালিয়ে ২০৫ বোতন ফেনসিডিলসহ ৩ মাদক চোরাকারবারীকে আটক করেছে। আটককৃতদের বিরুদ্ধে ধামইরহাট থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। থানা পুলিশ আসামীদেরকে নওগাঁ কোর্ট হাজতে প্রেরণ করেন।

১৪ বিজিবি পত্নীতলা ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্ণেল এসএম নাদিম আরেফিন (সুমন),পিএসসি,জি এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, গোপন সংবাদের ভিত্তিতে ২১ ফেব্রুয়ারি রবিবার দিবাগত রাতে আগ্রাদ্বিগুন বিওপি’র হাবিলদার খলিলুর রহমানের নেতৃত্বে আগ্রাদ্বিগুন সীমান্ত এলাকায় অভিযান চালায়। এ সময় ১৬৭ বোতল ভারতীয় নিষিদ্ধ ঘোষিত ফেনসিডিল ও ২৪ বোতল ভারতীয় মদ আটক করে।

অপরদিকে ২২ ফেব্রুয়ারি সোমবার সকালে পাগলদেওয়া বিওপির টহল কমান্ডার হাবিলদার আবুল কালামের নেতৃত্বে বিজিবি সদস্যরা সীমান্ত এলাকায় অভিযান চালায়। অভিযানে পত্নীতলা উপজেলার বাছে সোনারপাড়া গ্রামের শরিফুল ইসলামের ছেলে সুলতান হোসেন (২১) কে ৩০ বোতল ফেনসিডিল ও একটি মোটর সাইকেলসহ আটক করে।

একই দিন চকচন্ডি বিওপির সুবেদার ফারুক আহমেদের নেতৃত্বে উপজেলার বেলঘরিয়া এলাকায় অভিযান চালিয়ে ৮ বোতল ফেনসিডিল ও একটি মোটর সাইকেলসহ চকশব্দল গ্রামের জয়নাল আবেদীন এর ছেলে বোরহান (৩০) এবং একই গ্রামের নজরুল ইসলামের ছেলে রিপন হোসেন (২২) কে আটক করে। আটককৃতদের বিরুদ্ধে বিজিবি বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে। আসামীদেরকে আদালতের মাধ্যমে হাজতে প্রেরণ করা হয়


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category