• মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৪:০৮ অপরাহ্ন
Headline
যেভাবে পাওয়া যাবে ‘লকডাউন মুভমেন্ট পাস লকডাউনে এলাকা না ছাড়তে ব্যাংক কর্মচারীদের কড়া নির্দেশ, বন্ধ ব্যাংক ! কাল থেকে সর্বাত্মক লকডাউন, নতুন বিধিনিষেধে যা করা যাবে, যা যাবে না নিজেদের চালানো তাণ্ডবের প্রতিবাদে হেফাজতের নায়েবে আমিরের পদত্যাগ, নতুন নায়েবে আমির মাওলানা আব্দুল্লাহ মোহাম্মদ হাসান ! কক্সবাজারে ‘দ্বিতীয় বিশ্বযুদ্ধকালীন’ ২ সহস্রাধিক গুলি উদ্ধার ঝিনাইদহে করোনায় আক্রান্ত হয়ে দুই নারীর মৃত্যু ! ‘যাদের কাছে জীবনের চেয়ে ধর্ম বড়, তাঁরা মেলায় গেছেন’ চট্টগ্রামে ব্যাংক কর্মকর্তার আত্মহত্যা, যুবলীগ নেতাসহ ৪ জনের বিরুদ্ধে মামলা আজ জাতির উদ্দেশে প্রধানমন্ত্রীর ভাষণ সন্ধ্যায় রাজধানীর থানায় থানায় বাঙ্কার, লাইট মেশিনগান পাহারা

লক্ষ্মীপুরে প্রবীনদের মিলন মেলা ও সংবর্ধনা সভা

অ আ আবীর আকাশ,লক্ষ্মীপুর প্রতিনিধি / ৭৮ Time View
Update : রবিবার, ২১ ফেব্রুয়ারি, ২০২১

লক্ষ্মীপুরে এক ব্যতিক্রমধর্মী অনুষ্ঠানের আয়োজন করেছে একটি স্বেচ্ছাসেবী সংগঠন। ষাটোর্ধ  বয়স্কদের নিয়ে মিলন মেলা ও সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয় শনিবার দুপুরে সদর উপজেলার দক্ষিন হামছাদীর পশ্চিম গোপীনাথপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে। স্বেচ্ছাসেবী সংগঠন ‘পঞ্চার্ধো কজনা’র উদ্যোগে ও প্রবীন শিক্ষাবীদ করুনা দেবনাথের সভাপতিত্বে এবং  সাইদুর রহমান সাইদের সঞ্চালনায় সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন, স্থানীয় ইউপি চেয়ারম্যান মীর শাহ আলম, সাবেক চেয়ারম্যান নজির আহমদ, ব্যবসায়ী ইছমাইল ভূঁইয়া, হাবিবুর রহমান, মোক্তারুজ্জামান পাটওয়ারী, হুমায়ুন কবির পাটওয়ারী,  রকিবুল হাসান ও নিপুন চন্দ্র দেবনাথ প্রমুখ। সভার শুরুতে প্রবীনদেরকে ফুল দিয়ে বরন করা হয়। এছাড়া প্রবীনদেরকে দেশীয় তৈরি বিভিন্ন ধরনের পিঠা দিয়ে আপ্যায়ন করা হয়।
এসময় বক্তারা বলেন, মাদক, সন্ত্রাস, ইভটিজিং, বাল্যবিবাহসহ নানা সমস্যা মোকাবেলায় এসব প্রবীনদের নিয়ে কাজ করা হবে। সমাজের বর্তমান প্রজম্মের সন্তানরা বয়স্ক ব্যাক্তিদের মূল্যায়ন না করে বিভিন্ন ধরনের অবমূল্যায়ন করে থাকে। এ সমাবেশের মাধ্যমে  প্রবীনরা যেন সঠিকভাবে মূল্যায়ন পায়, সেটাই ফিরিয়ে আনার উদ্যোগ নেয়া হয়েছে। এটি অব্যাহত থাকবে বলে জানান আয়োজকরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category