• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৪৮ অপরাহ্ন

লোহাগাড়ার নির্মাণ শ্রমিকদের নিয়ে লাফার্জ হোলসিম বাংলাদেশ লিমিটেড এর ডিনারপার্টি – ভিডিও সহ।

/ ৩২৪ বার পঠিত
আপডেট: বৃহস্পতিবার, ১ আগস্ট, ২০১৯

স্টাফ রিপোর্টার মরিয়ম খানম :-জমকালো আয়োজনে চট্টগ্রামের লোহাগাড়ার নির্মাণ শ্রমিকদের নিয়ে দেশের স্বনামধন্য প্রতিষ্ঠান লাফার্জ হোলসিম বাংলাদেশ লিমিটেড এর পণ্য সুপারক্রিট সিমেন্ট’র উদ্যোগে মত বিনিময় সভা ও ডিনারপার্টি অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার রাতে লোহাগাড়ার বটতলী ইনঁসাফ রেস্তারার ভিআইপি হল রুমে অনুষ্ঠিত নির্মাণ শ্রমিকদের নিয়ে মতবিনিময় সভা ও ডিনারপার্টিতে প্রধান মেহমান হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সুপারক্রিট সিমেন্টের দক্ষিণ চট্টগ্রামের স্বনামধন্য এক্সক্লুসিভ পরিবেশক লোহাগাড়ার এম.আজিজ এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী মো.আজিজ উদ্দিন, মার্কেটিং সেলস অফিসার মোঃ মোরশেদ আলম এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, সুপারক্রিট সিমেন্টের মার্কেটিং সেলস ম্যানেজার মোঃ আবুল কালাম আজাদ, ইন্জিনিয়ার মো:সাইফুল। লোহাগাড়া হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক লিটন বাবু। এসময় বিভিন্ন ব্যবসায়ী এবং নির্মাণ শ্রমিকরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, সুপারক্রিট সিমেন্ট বাংলাদেশে একমাত্র ইন্টিগ্রিটেড সিমেন্ট ফ্যাক্টরী এবং ওয়ার্ল্ড লিডার সিমেন্ট ম্যানুফ্যাক্চারিং কোম্পানী হিসেবে বিশ্বে অবস্থান করে আছে। লাফার্জ হোলসিম বাংলাদেশ লিমিটেড এর সুপারক্রিট সিমেন্ট সারাবিশ্বে অনেকটাই পরিচিতি লাভ করেছে। শেষে উপস্থিত সবার জন্য রাতের ডিনার ও বিভিন্ন উপহার সামগ্রী প্রদানের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।


আরো পড়ুন