• রবিবার, ১৩ জুন ২০২১, ০৫:২১ পূর্বাহ্ন
শিরোনাম
ম্যাচ নিষিদ্ধ এবং জরিমানা, উভয় শাস্তি মেনে নিলেন ‍সাকিব মাঠেই জ্ঞান হারালেন এরিকসেন পররাষ্ট্রমন্ত্রী যুক্তরাষ্ট্র সফরে যাচ্ছেন কাল ধ্বংসের দিকে এগোচ্ছে শিক্ষার্থীরা, দ্রুত স্বাস্থ্য বিধি মেনে শিক্ষা প্রতিষ্ঠান খুলে দিন মাদারীপুরে আওয়ামীলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ ৮টি মটরসাইকেল ও দোকানপাট ভাংচুর,৩ পুলিশ, সাংবাদিকসহ আহত ১৫ জন নওগাঁর নিয়ামতপুরে পুলিশের সোর্স পরিচয়ে চলছে ছিনতাই চাঁদাবাজী ও মাদক ব্যবসা কালকিনি কৃষি বিভাগের উন্নয়ন দেখতে বিভিন্ন জেলার কৃষকদের কৃষিভ্রমণ বঙ্গবন্ধু শিশু আইন প্রণয়ন ও প্রাথমিক শিক্ষাকে বাধ্যতামূলক করেন : প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিষেধাজ্ঞা না জরিমানা কি আছে সাকিবের ভাগ্যে? অভিজ্ঞতা ছাড়াই ব্যাংকে চাকরি

বৃদ্ধ মা”কে নির্যাতন করে বাড়ি থেকে বের করে দেয়ার অভিযোগে আটক ছেলে, পুত্রবধূ পলাতক

নিরেন দাস,জয়পুরহাট প্রতিনিধি / ১০৫ Time View
Update : শনিবার, ২০ ফেব্রুয়ারি, ২০২১

জয়পুরহাটে আপন বিধবা বৃদ্ধ মা”কে বিভিন্ন ভাবে মানসিক ও শারীরিক নির্যাতন করে বাড়ি থেকে বের করে দেওয়া ও প্রতারণার আত্মসাৎমূলক অপরাধের অভিযোগের প্রেক্ষিতে ছেলে রোহাইনুর রশীদ অভি (২৮) কে পুলিশ আটক করলেও পুত্রবধূ পুরভী আক্তার সুইটি (২৭) পালিয়ে আত্মগোপনে রয়েছেন।
জয়পুরহাট সদর থানা ও মামলা সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (১৮ ই ফেব্রুয়ারি) জয়পুরহাট পৌর সদরের কিনাপাড়ার বাসিন্দা ডিসি অফিসের সাবেক ড্রাইভার মৃত মামুনুর রশীদের স্ত্রী মোছাঃ মোকারোমা বেগম (৫০) অভির বৃদ্ধ বিধবা মা তিনি অভিযোগে জানান যে, তার একমাত্র ছেলে রোহাইনুর রশীদ অভি ও পুত্রবধূ পুরভী আক্তার সুইটি প্রায় ৩ বৎসর যাবৎ ধরে তাকে কোন ভরণপোষণ না দিয়ে উল্টো বিভিন্ন ভাবে শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছিল এমনকি ছেলে ও পুত্রবধূ এক পর্যায়ে বৃদ্ধ বিধবা মা”কে বাড়ি থেকে বের করিয়া দেয়। বৃদ্ধ মা বাড়ি থেকে বের হয়ে মাথা গোজাড় জন্য তিনি তার বিভিন্ন আত্মীয় স্বজনের বাড়ীতে থেকে জীবন যাপন করছিলেন। শেষ পর্যন্ত কোন উপায়ান্তর না পেয়ে জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ একেএম আলমগীর জাহান কে বিষয় গুলো খুলে বললে তিনি বিষয়টি জয়পুরহাট জেলা পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির-(পিপিএম) এর নিকট অবহিত করলে। পুলিশ সুপারের নির্দেশনায় বিধবা বৃদ্ধ মা”এর অভিযোগের প্রেক্ষিতে সদর থানায় ছেলে ও তার পুত্রবধূর বিরুদ্ধে জয়পুরহাট থানার মামলা দায়ের করার নির্দেশ দিলে তাদের বিরুদ্ধে জয়পুরহাট মামলা নং-৩৮, তাং- ১৮/০২/২০২১ খ্রিঃ, ধারা- ২০১৩ সালের পিতা-মাতার ভরণ-পোষণ আইনের  ৫(১)/৫(২) তথ্য  সহ ৩২৩/৩২৪/ ৪০৬/৪২০ পেনাল কোড/ নিয়মিত আইনে মামলা দায়ে করে পুলিশ অভিযান চালিয়ে ছেলে অভিকে আটক করা হলেও পুত্রবধূ সুকৌশলে পালিয়ে আত্মগোপনে রয়েছেন।
আটকের সত্যতা নিশ্চিত করে জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আলমগীর জাহান জানান,বিধবা ৫০ বছরের বৃদ্ধ মা”কে তার ছেলে ও পুত্রবধূ প্রায় তিন বছর ধরে বিভিন্ন ভাবে নির্যাতন করে আসছিল এমনকি অবশেষে বৃদ্ধ মা”কে তারা বাড়ি থেকে বের দিলে বৃদ্ধ মা টি বিভিন্ন আত্মীয়স্বজনের বাড়িতে ঘুরে ঘুরে দিন পারতেন অবশেষে তিনি থানায় এসে তার ছেলে ও পুত্রবধূর নির্যাতন সহ তাকে বাড়ি থেকে বের করে দেয়ার বিষয়টি আমাকে জানালে আমি বিষয়টি জেলা পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির-পিপিএম মহোদয় কে অবহিত করলে তিনি ছেলে রোহাইনুর রশীদ অভি ও তার স্ত্রী পুরভী আক্তার সুরভীর বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করে ছেলে ও পুত্রবধূ কে আটকের নির্দেশ দেন। নির্দেশ অনুযায়ী ছেলে রোহাইনুর রশীদ অভিকে আটক করতে সক্ষম হই কিন্তু পুত্রবধূ সুরভী এখনো পলাতক রয়েছে। আমরা তাকেও আটকের জন্য জোড় তৎপরতা চালিয়ে যাচ্ছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category