পদ্মা সেতুতে কারো মাথা লাগবে না, ছেলেধরা গুজবে কান দিবেন না” -অতিরিক্ত পুলিশ সুপার সাথী রানী শর্মা

0
31

মোঃমমিনুল ইসলাম-(বি,পাড়াথানা প্রতিনিধি):ছেলেধরা গুজবের বিষয়ে সকলকে সচেতন থাকতে হবে, পদ্মা সেতু নির্মাণের লক্ষ্যে মানুষের মাথা খুব প্রয়োজন এবং মানুষের মাথা কেটে নেওয়া হচ্ছে কথাটি মোটেও সত্যি নয়। এটিকে কেন্দ্র করে দেশের উন্নয়ন, শান্তি ও সম্প্রীতি বিনষ্ট করাছে, একটি কুচক্রি মহল বিভিন্ন সময়ে বিভ্রান্তিকর গুজব তৈরি করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে দেশের জনগনের মধ্যে বিভ্রান্তি সৃষ্টিসহ জনমনে আতঙ্ক সৃষ্টি করে আসছে।

সাম্প্রতিক সময়ে বেশ কয়েকটি অনাকাঙ্খিত ঘটনা ঘটেছে। অনেক নিরপরাধ মানুষ হামলা ও আক্রমনের শিকার হচ্ছে, এ গুজব থেকে সচেতন করতে মাইকিং, প্রচারপ্রত্র বিলি এবং সংবাদপত্রের মাধ্যমে সকলকে সচেতন করার উদ্যেগ নিয়েছে জেলা পুলিশ।

বৃহস্পতিবার বিকেলে কুমিল্লার বুড়িচং উপজেলার বাকীমূল ইউনিয়নের কালিকাপুর আবদুল মতিন খসরু কলেজে মাঠে কমিউনিটি পুলিশিং এর আলোচনা সভায় এ কথাগুলি বলেন কুমিল্লা জেলা অতিরিক্ত পুলিশ সুপার সাথী রানী শর্মা।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বুড়িচং উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আখলকাক হায়দার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বুড়িচং উপজেরা নির্বাহী কর্মকর্তা ইমরুল হাসান।বুড়িচং থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আকুল চন্দ্র বিশ্বাসের সভাপতিত্বে এবং এসআই ইয়াসিন এর সঞ্চালনায় উক্ত সভায় আরো বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযুদ্ধা কমান্ডার মোঃ শাহজাহান চেয়ারম্যান, বাকশিমূল ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুল করিম, কালিকাপুর আবদুল মতিন খসরু কলেজের অধ্যক্ষ হাজী মোঃ মফিজুল ইসলাম, খারেরা বিজিবি ক্যাম্পের কমান্ডার টিপু সলতান প্রমূখ।এসময় সাকসেস হিউম্যান রাইটস সোসাইটির কুুুমিল্লা জেলাশাখার সভাপতি সাংবাদিক ও মানবাধিকার কর্মী সংগঠক আব্দুল্লাহ আল মামুন ভূঁইয়া(বাবু) সহ স্থানীয় এলাকাবাসী ও বিভিন্ন স্কুল কলেজের শিক্ষক শিক্ষার্থী ও স্থানীয় অভিভাবকগন উপস্থিত ছিলেন। বুড়িচং থানা পুলিশের এসআই রাজিব কুমার কর সহ অন্যান্য পুলিশ সদস্যগন সার্বিক ভাবে সভা পরিচালনায় সহায়তা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here