ছেলেধরা গুজবে তারাগঞ্জ থানা পুলিশের আয়োজনে সচেতনা মূলক কার্যক্রম অনুষ্ঠিত

0
134

মোঃ রহমত মন্ডল:রংপুরের তারাগঞ্জে ছেলে ধরা গুজবে তারাগঞ্জ থানা পুলিশের আয়োজনে সচেতনতা মূলক কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। উপজেলার বিভিন্ন স্থানে দিনব্যাপী ছেলে ধরা গুজবে জন সাধারণের মাঝে সচেতনতামূলক কার্যক্রম সহ গুজবে কান না দেওয়ার জন্য সকলের উদ্দ্যেশে ওসি জিন্নাত আলীর নেতৃত্বে বক্তব্য রাখেন হাড়িয়ারকুঠি ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগের সাধারন সম্পাদক হারুন অর রশিদ বাবুল, কুর্শা ইউপি চেয়ারম্যান আফজালুল হক সরকার। এছাড়াও ওই সময় এলাকার সাধারণ মানুষ জনপ্রতিনিধি ,শিক্ষক সকলের উদ্দেশ্যে সচেতনতামূলক বক্তব্য দেন।
হাড়িয়ারকুঠি ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগের সাধারন সম্পাদক হারুন অর রশিদ বাবুল বলেন, দেশে ‘ঘোলা পানিতে মাছ শিকার’ পরিস্থিতি করে অসাধু লোকদের খপ্পর থেকে সকলকে সচেতন থাকতে হবে। কোথাও কোন অপরিচিত লোক অথবা সন্দেহ হলে তাৎক্ষণিক ভাবে প্রশাসনকে জানাবেন।
ওসি জিন্নাত আলী বলেন, দেশে আইন আছে “কোন অপরাধী আইনের উদ্ধে নয়” তাই আপনারা কেউ আইন অমান্য করে নিজের হাতে তুলে নিবেন না।
ছেলেধরা গুজবে কান না দিয়ে সজাগ থাকার আহবান জানান। উক্ত বিষয়ে আলোচনা সভা ও সচেতনতামূলক কার্যক্রম উপজেলার নতুন চৌপথি, শ্যামগঞ্জ এলাহীর বাজার, ধোলাই ঘাট, বুড়িরহাট, পুরাতন চৌপথীসহ বিভিন্ন জায়গায় অনুষ্ঠিত হয়। ওই সময় উপস্থিত ছিলেন তারাগঞ্জ থানার এসআই কার্তিক মোহন্ত, জয়নাল আবেদীন, মমিনুল ইসলাম, এএসআই মহেন্দ্র রায়, জিয়াউর রহমান সহ পুলিশের ফোসবৃন্দ,
ব্যবসায়ী, শিক্ষক,জনপ্রতিনিধি, এলাকাবাসী প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here