ব্যারিস্টার সুমন শুধু ঢাবির নয় পুরো বাংলাদেশের সম্পদ : ডাকসু সদস্যদের মামলা প্রত্যাহারের দাবি

0
29

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) সদস্য রাকিবুল ইসলাম ঐতিহ্য বলেন, ব্যারিস্টার সৈয়দ সাইয়েদুল হক সুমন শুধু ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সম্পদ নয়, পুরো বাংলাদেশের পুরো বাংলাদেশের সম্পদ।

আজ মঙ্গলবার (২৩ জুলাই) দুপুর ১২ টার দিকে বিশ্ববিদ্যালয়ের সন্ত্রাস বিরোধী রাজু ভাস্কর্যের সামনে ব্যারিস্টার সুমনের বিরুদ্ধে দাযের করা সকল মিথ্যা মামলা প্রত্যাহারে দাবিতে সাধারণ শিক্ষার্থীদের কর্তৃক আয়োজিত এক মানববন্ধনে এ কথা বলেন তিনি।

রাকিবুল ইসলাম আরো বলেন,আজ আমরা এই পবিত্র রাজুর ভাস্কর্যে দাড়িয়েছি সুমন ভাইয়ের জন্যে। আমাদের দেশ কতটুকু পিছিয়ে আছে তা সুমন ভাই তার লাইভের মাধ্যমে আমাদের দেখিয়ে দিয়েছেন। কিন্তু ভাল কাজ করলে অনেক সহ্য করতে পারেনা ।

তিনি বলেন, কদিন আগে ফারুক স্যারের বিরুদ্ধে অনেক ষড়যন্ত্র হয়েছে। । ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাধারন শিক্ষার্থীরা তখন তার পাশে দাড়িয়েছে । তাই অামাদের দাবি অতিবিলম্বে তার মিত্যা মামলা প্রত্যাহার করতে হবে নাহলে ছাত্র সমাজ জেগে উঠবে।

মানববন্ধনে সুমন মিয়া বলেন,যেখানে অসঙ্গতি সেখানে সুমন ভাই লাইভে গিয়েছেন। তিনি তার নিজ উদ্যোগে মানুষের পাশে দাড়িয়েছেন।কিন্তু যারা তার ভাল চায় না তারা তার বিরুদ্ধে দাড়িয়েছেন। অামাদের দাবি তার মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে নাহলে এর প্রতিবাদে অামরা দাঁতভাঙ্গা জবাব দিব। সুমন ভাই ভয় নাই,আমরা আছি আপনার পাশে।

আজকের মানব বন্ধনে উপস্থিত ছিলেন,ডাকসুর সদস্য রাকিবুল হাসান ঐতিহ্য,ছাত্রলীগের উপ প্রশিক্ষন বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম বিপ্লব,জহু হলের যুগ্ম সাধারন সম্পাদক রিফাত উদ্দিন, ছাত্রলীগের উপ অর্থ বিষয়ক সম্পাদক ইসতেয়াক আহমেদ সহ বিভিন্ন বিভাগ থেকে আগত সাধারণ শিক্ষার্থীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here