কুমিল্লা সিটি ৩নং ওয়ার্ড এর কাউন্সিলার সরকার মাহমুদ জাবেদ মালদ্বীপে আওয়ামীলীগ নেতাদের সাথে সভা

0
7

জুয়েল খন্দকার নিজস্ব প্রতিবেদক:- কুমিল্লা মহানগর আওয়ামীলীগের, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, কুমিল্লা সিটি কর্পোরেশন ০৩ নং ওর্য়াডের দুই দুইবারের নির্বাচিত জনপ্রিয় কাউন্সিলার সরকার মাহমুদ জাবেদ মালদ্বীপ প্রবাসীদের অবস্থা দেখতে মালদ্বীপ ভ্রমণে গিয়েছিলেন। গত ১৬-ই জুলাই তিনি মালদ্বীপে গিয়ে পৌঁছায়, তিনি গতকাল মালদ্বীপের রাজধানী মালের আইজিয় হাসপাতাল রোড চী হাউজ রেস্টুরেন্টে, আওয়ামীলীগ নেতাদেরকে নিয়ে সভা করেন।

সেই সভায় প্রধান অথিতি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা সিটি শহরের ৩ নং ওয়ার্ডের দুই-দুই বার নির্বাচিত সরকার মাহমুদ জাবেদ। তিনি বক্তব্যকালে মালদ্বীপের আওয়ামীলীগ কর্মীদের লক্ষ্য করে সজাগ থাকার আহ্বান জানান, যাতে করে সৈরাচারদের হাতে কোন মানুষ অত্যাচার ও নির্যাতিতর শিকার হতে না হয় তাদেরকে সর্বদায় প্রতিহত করতে হবে। তিনি আরো বলেন যে আজকে বাংলাদেশ সচল হওয়ার সবচাইতে বড় অবধান প্রবাসীদের, তাই প্রবাসীদের মধ্যে যারা অবৈধ আছেন তাদেরকে বৈধ করার জন্যে সরকার এই দিকে নজর দেওয়ার আহ্বান জানান ও প্রবাসীদের এয়ারপোর্ট থেকে শুরু করে এম্বাসি গুলিতে আরো ভালো সার্ভিস চালু করার আহ্বান জানান সরকারের প্রতি। তিনি আরো বলেন মালদ্বীপ দেশটি খুব শীগ্রই ভ্রমণ করবেন প্রবাসীদের অবস্থান পর্যবেক্ষণ করতে, কুমিল্লা সিটি শহরের বর্তমান এমপি তিন তিন বার নির্বাচিত বীর মুক্তি যোদ্ধা হাজী আ”ক”ম বাহার।

সেই সভায় বিশেষ অথিতি হিসেবে ছিলেন মালদ্বীপ আওয়ামীলীগের সভাপতি দুলাল মাতাব্বর, সহ-সভাপতি দুলাল, সাধারণ সম্পাদক সাইফুল মাস্টার, সাংগঠনিক সম্পাদক -রনি ননদী , অনুষ্ঠান পরিচালনা -রিঙ্কু, কুমিল্লা বুড়িচং থানার কৃতি সন্তান আওয়ামীলীগ নেতা অলি উল্লাহ্‌, মালদ্বীপের বিশিষ্ট ব্যবসায়ী মজীব রহমান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here