• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:৫৮ অপরাহ্ন

রংপুরের তারাগঞ্জে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১ আহত ১৭

/ ৫১৪ বার পঠিত
আপডেট: বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৯

রিপোর্টার মোঃ রহমত মন্ডল:-
রংপুরের তারাগঞ্জ উপজেলায় বিআরটিসি বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বাসের চালক নিহত হয়েছেন। আহত হয়েছেন ১৭ জন। গতকাল বৃহস্পতিবার বিকেল ৩টা ১৫ মিনিটে রংপুর-দিনাজপুর মহাসড়কের বামনদীঘি বাসষ্ট্যান্ড নামক স্থানে এ সড়ক দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, বগুড়া থেকে ছেড়ে আসা দিনাজপুর গামী বিআরটিসি (কুমিল্লা ব-১১-০০২৩) ও সৈয়দপুর থেকে ছেড়ে আসা ঢাকা গামী বেগুন বোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো-১২-১২০৯) বামনদীঘি নামক স্থানে পৌঁছলে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বিআরটিসি বাসের চালক (অজ্ঞাতনামা) ঘটনাস্থলে নিহত হন এবং আহত হন ১৭জন। এদের মধ্যে স্থানীয় তারাগঞ্জ হাসপাতালে ১০ জন এবং রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ৭ জন চিকিৎসাধীন রয়েছেন।

আহত ব্যক্তিরা হলেন, তেঁতুলিয়া পঞ্চগড়ের রবিউল ইসলাম (৩৭), ঠাকুরগাঁওয়ের রুহুল আমিন (৩০), দিনাজপুর রানীর বন্দর পাকের হাটের টিউলিপ খাতুন (২৫), নীলফামারী সৈয়দপুর সর্দ্দারপাড়ার আব্দুল আহাদ (২৪), রংপুরের বদরগঞ্জের মহুয়াগাছা গ্রামের বাবুল পরাণ (৫৫), নীলফামারী কিশোরগঞ্জ বাহাগিলি ইউনিয়নের নয়ানখালের আতিকুল ইসলাম (১৪), মোকাব্বির (১০), পঞ্চগড় সারো ভাষা গ্রামের মিজানুর রহমান (২৬), গাইবান্ধা সুন্দরগঞ্জের রিমু বেগমসহ (২৫) অজ্ঞাত আরও ৭ জন।

দুর্ঘটনা কবলিতদের উদ্ধারে স্থানীয়দের পাশাপাশি তারাগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উদ্ধার কর্মীরা সহযোগিতা করেছেন। পরে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আমিনুল ইসলাম।

তারাগঞ্জ থানার অফিসার ইনচার্জ জিন্নাত আলী জানান, নিহতের নাম জানা যায়নি। আহতদের তারাগঞ্জ ও রংপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।


আরো পড়ুন